দ. আফ্রিকার বিপক্ষে বাংলাদেশের দল ঘোষণা, থাকছে নতুন মুখ

স্পোর্টস আপডেট ডেস্ক: দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য আজ বৃহস্পতিবার বাংলাদেশ দল ঘোষণা করেছে বিসিবি। ১৫ সদস্যের দলে নতুন মুখ সাইফ উদ্দিন। আছেন নাসির হোসেনও।

অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে থাকলেও দক্ষিণ আফ্রিকার বিপক্ষের টেস্ট সিরিজে তাকে রাখা হয়নি। তবে তার পছন্দের ফরম্যাট ওয়ানডেতে ডাক পেয়েছেন। বাংলাদেশ দলের ফিনিশার খ্যাত নাসির হোসেন এবার নিজেকে স্বরুপে ফিরে পাওয়ার অপেক্ষায়। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় টেস্টে খেলছেন না তামিম। তবে ওয়ানডে দলে আছেন তিনি।

সাইফ উদ্দিন এর আগে টি-টোয়েন্টি খেলেছেন। চলতি বছরের এপ্রিল মাসে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে অভিষেক হয় তার। দু্ই ম্যাচে বল হাতে ৪৭ রান দিয়ে নিয়েছিলেন একটি উইকেট। আর ব্যাট হাতে করেছিলেন ৬ রান। তরুণ এই পেস অলরাউন্ডার দক্ষিণ আফ্রিকার কন্ডিশনে ভালো করতে পারেন।

১৫ তারিখ থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। ১৮ অক্টোবর হবে দ্বিতীয় ওয়ানডে। আর ২২ তারিখ হবে সিরিজের শেষ ওয়ানডেটি।

বাংলাদেশ দল : মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, লিটন কুমার দাস, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, নাসির হোসেন, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন ও সাইফ উদ্দিন।