পাদরি অপহরণে জড়িত ছাত্রলীগের সৌরভ বহিষ্কার

পলাশ মল্লিক, স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর:

গাজীপুর নগরীর টঙ্গী কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শামস কবির সৌরভকে গির্জার ফাদারকে অপহরণের মামলায় গ্রেফতারের পর সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়- দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে সৌরভকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হল।

টঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ তালুকদার জানান, ঢাকার কাকরাইলের সেন্ট মেরিস ক্যাথিড্রালের ফাদার শিশির গ্যাগারিওকে অপহরণ করায় সোমবার রাতে টঙ্গীর মরকুন এলাকার গোলাম কবিরের ছেলে সৌরভকে (২৫) টঙ্গীর পাগার এলাকা থেকে আটক করা হয়। পরে এ ঘটনায় ফাদার শিশির চারজনকে আসামি করে টঙ্গী থানায় মামলা করেন।

মামলার অপর আসামিরা হলেন- সৌরভের সহযোগী জয়নাল (২৭), জেমস (২৫) ও হাসান (২৬)। পুলিশের জিজ্ঞাসাবাদে সৌরভ তাদের পুরো ঠিকানা প্রকাশ না করায় জানা সম্ভব হয়নি। আসামিদের গ্রেফতারে পুলিশ বিশেষ অভিযান চালাচ্ছে বলেও জানান তিনি।

টঙ্গী কলেজ শাখার ছাত্রলীগ সভাপতি কাজী মনজুর জানান, তিনি এবং কলেজ শাখার ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম সংগঠনের শৃঙ্খলা ও নিয়ম ভঙ্গের সঙ্গে জড়িত থাকার অভিযোগে সৌভরকে বহিষ্কারের জন্য সংগঠনের কেন্দ্রীয় নেতাদের কাছে সুপারিশ করেন। বুধবার রাতে তাকে বহিষ্কারের চিঠি সংশ্লিষ্ট নেতাদের কাছে পাঠায় কেন্দ্রীয় ছাত্রলীগ।