ঝিনাইদহে নিয়ন্ত্রন হারিয়ে যাত্রবাহী বাস খাদে, আহত ২০

আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহ সদর উপজেলার কালা লক্ষীপুর নামক স্থানে যাত্রবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে ২০ জন আহত হয়েছে। শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- ঢাকার মিরপুর ১৩ নম্বর এলাকার মাসুদ মাহমুদ, ঝিনাইদহের কোটচাঁদপুর এলাকার সাইদুর রহমান, সদর উপজেলার চাকলা পাড়ার অপুর্ব, ব্যাপারীপাড়ার আব্দুর রশিদ, গৌতম, আরাপপুর এলাকার আকরাম হোসেনসহ ২০ জন।

ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, সকালে চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা পুর্বাশা পরিবহনের একটি বাস ঢাকায় যাচ্ছিল। পথে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের কালা লক্ষীপুর নামক স্থানে পৌছালে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে বাসে থাকা যাত্রীদের মধ্যে ২০ জন আহত হয়। পরে খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের কর্মীরা তাদেরকে উদ্ধার করে ঝিনাইদহ-মাগুরা হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে।

 

ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১৪২ জন গ্রেফতার, মাদকদ্রব্য উদ্ধার

ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১৪২ জন গ্রেফতার হয়েছে। উদ্ধার করা হয়েছে বেশ কিছু মাদকদ্রব্য। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, নাশকতা প্রতিরোধ, জঙ্গীবাদ, সন্ত্রাস ও মাদক বিরোধী অভিযান চলছে। এ অভিযানে ঝিনাইদহ সদর থেকে ৭২ জন, শৈলকুপা থেকে ৩১ জন, মহেশপুর থেকে ১৪ জন, কালীগঞ্জ থেকে ৬ জন, হরিণাকুন্ডু থেকে ১০ জন ও কোটচাঁদপুর থেকে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় বেশ কিছু মাদকদ্রব্য। গ্রেফতারকৃতদের নামে বিভিন্ন মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।