হলিউডে পা দিচ্ছেন ক্যাটরিনা!

সময়ের কণ্ঠস্বর  ~  ব্রিটিশ নাগরিকত্ব নিয়ে ভারতীয় পিতা “মোহাম্মদ কাইফ” এবং ইংরেজ মা “সুজানা টার্কুট” দম্পত্তির সন্তান হিসেবে ক্যাটরিনা কাইফের জন্ম হংকংয়ে।২০০৬ সালে অক্ষয় কুমারের সাথে অভিনীত হামকো দিওয়ানা কর গায়ে ছবিটি ব্যবসায়িকভাবে অসফল হয়। ২০০৭ সালে কাইফের প্রধান সাফল্য আসে ব্যবসা সফল নমস্তে লন্ডন চলচ্চিত্রে অংশ নিয়ে। সেখানে তিনি একজন ব্রিটিশ-ভারতীয় মেয়ে হিসেবে অক্ষয় কুমারের সঙ্গে ২য় বারের মতো অভিনয় করেন। তারপর আপনে ছবিটি মোটামুটি সফল হলেও পার্টনার (২০০৭) এবং ওয়েলকাম ছবি দু’টি বিরাটভাবে বাণিজ্যিক সফলতা লাভ করে। উভয় ছবিই ব্লকবাস্টারের মর্যাদা পায়।

প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোনের পথে হাঁটতে যাচ্ছেন ক্যাটরিনা কাইফও! বলিউডের পাশাপাশি হলিউডেও কেরিয়ার শুরু করতে চলেছেন এই ক্যাট সুন্দরী।

বলিউডে নতুন গুঞ্জন, ক্যাটরিনা নাকি সম্প্রতি লস এঞ্জেলেসে গিয়েছিলেন। ছুটি কাটানোই ছিলো এ নায়িকার প্রধান উদ্দেশ্য। কিন্তু ছুটির পাশাপাশি কাজও প্রাধান্য পেয়েছিল এই ট্যুরে।

শোনা যাচ্ছে, ফক্স ডিওর কর্তা ব্যক্তিদের সঙ্গে নাকি এক দফা মিটিংও সেরে ফেলেছেন ক্যাট। তবে এখনও পর্যন্ত এ নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি তিনি।

শুধু প্রিয়ঙ্কা বা দীপিকা নন, আলি ফজল, নার্গিস ফকরির মতো বলিউড তারকারা ইতিমধ্যেই মার্কিন ছবিতে কাজ করেছেন। এবার হয়তো সেই তালিকায় যোগ হতে চলেছে ক্যাটরিনার নামও।

সূত্র : ইন্ডিয়া টাইমস