‘প্রধান বিচারপতি এস কে সিনহা গৃহবন্দি নয়’

নিজস্ব প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর:

মাননীয় প্রধান বিচারপতি এস কে সিনহা গৃহবন্দি বলে একটি মহল যেভাবে মিথ্যাচার করেছে তার জবাব দিয়েছে ছুটিতে যাওয়া প্রধান বিচারপতি নিজেই। তিনি সস্ত্রীক ঢাকেশ্বরী মন্দিরে লক্ষ্মীপূজায় অংশ নেওয়ার মাধ্যমে মিথ্যাচারের জবাব দেন বলে মন্তব্য করেন বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ) সভাপতি কবীর চৌধুরী তন্ময়।

শুক্রবার (৬ অক্টোবর) বিকাল সাড়ে ৩টায় জাতীয় প্রেসক্লাব চত্বর আওয়ামী ওলামালীগ কর্তৃক আয়োজিত এক মানববন্ধনে তিনি এ-মন্তব্য করেন।

কবীর চৌধুরী তন্ময় বলেন, মাননীয় প্রধান বিচারপতি এস কে সিনহা সাহেবের অফিসিয়াল ছুটি নিয়ে একটি মহল পরিকল্পিতভাবে মিথ্যাচারের মাধ্যমে জাতিকে বিভ্রান্ত করার ষড়যন্ত্র করছে। প্রধান বিচারপতিকে গৃহবন্দি করে রাখা হয়েছে মর্মে জাতিকে উস্কে দেওয়ার পায়তারা করছে। পানি ঘোলা করে মাছ শিকারের মতন এই অপরাজনীতিবিদদের প্রতিহত করতে হবে।

তিনি আরও বলেন, ঘোলা পানিতে মাছ শিকারের আর কোনও সুযোগ নেই। দেশের স্বাধীনতাকামী সচেতন জনগণ আজ ঐক্যবদ্ধ। যতই মিথ্যাচার আর ষড়যন্ত্র করা হোক, অতীতের ন্যায় আজও মুক্তিকামী জনতা সকল প্রকাশ ষড়যন্ত্র আর দেশবিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে ঐক্যবদ্ধ।

সংগঠনের আহ্বায়ক হাফেজ মাওলানা মো. আনোয়ার হোসেন জুয়েল-এর সভাপতিত্বে এসময় অন্যান্যদেও মাঝে বক্তব্য রাখেন জয় বাংলা মঞ্চের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ নাফিয়ী, বাংলাড়েশ গণতান্ত্রিক মুক্তি আন্দোলনের চেয়ারম্যান আশরাফ আলী হাওলাদার, বাংলাদেশ জনতা ফ্রন্টের চেয়ারম্যান আবু আহাদ আল মামুন, বাংলাদেশ জনতা পার্টিও সভাপতি এ এম আনোয়ার শাহ প্রমুখ।