আগৈলঝাড়ায় নেশাদ্রব্য খাইয়ে স্কুল ছাত্রীকে গণধর্ষণ মামলার আসামী গ্রেফতার

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে :

বরিশালের আগৈলঝাড়ায় নেশাদ্রব্য খাইয়ে স্কুল ছাত্রী ধর্ষণ মামলার অন্যতম আসামী তাপস শীলকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত তাপস পুলিশের কাছে ঘটনার সাথে জড়িতদের বিষয়ে চাঞ্চল্যকর তথ্য প্রদান করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহজাহান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে মামলার অন্যতম আসামী তাপস শীলকে টরকী বন্দরে তার নিজের সেলুন থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত তাপস শীল টরকী বন্দরে নিজের সেলুন ব্যবসার আড়ালে দীপকসহ বিভিন্ন ব্যক্তির কাছে মাদক বিক্রির সত্যতা স্বীকার করে ধর্ষণ ঘটনায় চাঞ্চল্যকর তথ্য প্রদান করেছে। এর আগে ওই মামলার গ্রেফতার হওয়া আগৈলঝাড়া উপজেলার বাহাদুরপুর গ্রামের দ্বীজেন জয়ধরের ছেলে দীপক, তার মা পুস্প জয়ধর ও স্ত্রী কচি জয়ধরকে গ্রেফতার করে আদালতে পাঠায় পুলিশ।

গত ১০ আগস্ট বরিশাল অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক শিহাবুল ইসলাম এর কাছে নেশা খাইয়ে বেসামাল করে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করেছিল দীপক। ধর্ষিতা স্কুল ছাত্রী বাহাদুপুর গ্রামে তার মামা বাড়িতে থেকে বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ে দশম শ্রেনীতে লেখা পড়া করছিল। তার বাড়ি পার্শ্ববর্তী কোটালীপাড়া উপজেলার জহরেরকান্দি গ্রাম।

পুলিশ কর্মকর্তা আরও জানান, অন্যান্য দিনের মত ঘটনার দিন গত ২৯ জুলাই রাতে দীপকের বাহাদুরপুর গ্রামের বাড়িতে তাপস শীলের সাথে ইয়াবা সেবন করতে আসে গৌরনদী থানার গোবর্ধণ গ্রামের কুদ্দুস ফকিরের ছেলে কাওসার ফকির, একই থানার নন্দনপট্টি গ্রামের শফি মৃধার ছেলে সেন্টু মৃধা। ওই রাতে দীপকের স্ত্রী মোবাইল ফোনে ওই স্কুল ছাত্রীকে তার ঘরে ডেকে আনে। স্কুল ছাত্রীকে ইয়াবা খাইয়ে বেসামাল করে কাওসার তাকে ধর্ষণ করে। একপর্যায়ে ধর্ষিতার জ্ঞান ফিরলে ডাক চিৎকারে স্থানীয় লোকজন জড়ো হয়ে দীপক, তার মা ও স্ত্রীকে আটক করে পুলিশে খবর দেয়। অন্যরা পালিয়ে যায়। রাতের টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে আটককৃতদের থানায় নিয়ে আসে।

ঘটনার পর দিন ৩০জুলাই ধর্ষিতা স্কুল ছাত্রী বাদী হয়ে তাপসের বন্ধু অজ্ঞাতনামা ধর্ষক (কাওসার ফকির), ধর্ষণের সহয়তার জন্য দীপক জয়ধর, তার মা পুষ্প রানী, স্ত্রী কচি রানী ও তাপস শীলকে আসামী করে থানায় মামলা দায়ের করে, মামলা নং- ১১ (৩০.৭.১৭)। গ্রেফতারকৃত তাপস শীলকে শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।