🕓 সংবাদ শিরোনাম

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত গ্রেফতার * নূর হোসেনের বিরুদ্ধে আরও এক অস্ত্র-মাদক মামলার বিচার শুরু * আলোচিত সবুজ হত্যা: ফরিদপুরে ছাত্রলীগ ও ছাত্রদলের সভাপতিকে গ্রেফতারের দাবী * নারায়ণগঞ্জে যৌতুকের মামলায় আইনজীবী গ্রেফতার * হবিগঞ্জের নবীগঞ্জ ইউপি কার্যালয় হয়ে গেল ‘সৌদি দূতাবাস’! * ত্রিশালে ফিসারীতে বিষ প্রয়োগ করে ৫০ লক্ষ টাকার মাছ নিধন * রংপুরে গৃহবধুকে অপহরণ মামলায় অপহরণকারীর যাবজ্জীবন কারাদন্ড * বাহুবলে পরিমাপে কম দেওয়ায় দুই পেট্রল পাম্পকে জরিমানা * আলোচিত সেই শিশুকে এক মাসের মধ্যে ৫ লাখ টাকা ক্ষতিপূরণের নির্দেশ * বাঙালির মর্যাদা প্রতিষ্ঠার সম্পূর্ণ দায়িত্ব নিয়েছিলেন বঙ্গবন্ধু: আইনমন্ত্রী *

  • আজ সোমবার, ২৪ শ্রাবণ, ১৪২৯ ৷ ৮ আগস্ট, ২০২২ ৷

ফুলবাড়িতে ভ্যানচালককে হত্যা করে ভ্যান নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা


❏ বুধবার, জুন ১৫, ২০১৬ দেশের খবর, রংপুর

16386_bদিনাজপুরের ফুলবাড়ীতে রফিকুল ইসলাম (৩৫) নামে এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত রফিকুল ইসলাম উপজেলার শিবনগর ইউনিয়নের গংগা প্রসাদ গ্রামের মৃত মো. মোরশেদ আলীর ছেলে।

বুধবার বেলা ১২টায় উপজেলার আলাদীপুর ইউনিয়নের কুরমুট ভাষাপাড়া সংলগ্ন ভাংগাচুড়া মাঠ থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মকছেদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চালককে হত্যা করে ভ্যানটি নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। হত্যার প্রকৃত রহস্য উদঘাটনে কাজ শুরু করা হয়েছে। খুব দ্রুত সময়ে হত্যাকারী গ্রেফতার করা সম্ভব হবে বলেও জানান তিনি।