🕓 সংবাদ শিরোনাম

কেউ দাবায়ে রাখতে পারেনি, আমরা বিজয়ী হয়েছি: প্রধানমন্ত্রী * বঙ্গবন্ধু আজ বেঁচে থাকলে সবচেয়ে বেশি খুশি হতেন: শেখ সেলিম * আমরা অপমানের প্রতিশোধ নিয়েছি: ওবায়দুল কাদের * পদ্মা সেতুকে শুধু সেতু হিসেবে দেখলে হবে না, এটি বাঙালির মর্যাদার সেতু: হানিফ * পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন প্রধানমন্ত্রী * দেশি-বিদেশি সবাই শুভেচ্ছা জানালেও বিএনপি জানায়নি: ড. হাছান মাহমুদ * পদ্মা সেতু ভবিষ্যতে বড় কাজ করতে উৎসাহ দেবে: সেনাপ্রধান * মাওয়া প্রান্তে সুধী সমাবেশে প্রধানমন্ত্রী * পদ্মা সেতু দিয়ে অ্যাম্বুলেন্সের টোল ফ্রি করার দাবি জাফরুল্লাহর * মঞ্চ প্রস্তুত, সমাবেশস্থলে জনস্রোত *

  • আজ শনিবার, ১১ আষাঢ়, ১৪২৯ ৷ ২৫ জুন, ২০২২ ৷

ভারতীয় ক্রিকেট দলের কোচ বেছে নেওয়ার দায়িত্বে সচিন-সৌরভ-লক্ষ্মণ


❏ বৃহস্পতিবার, জুন ১৬, ২০১৬ খেলা

CGajesVWoAAbioT

স্পোর্টস ডেস্ক – ভারতীয় ক্রিকেট দলের কোচ কে হবেন তা ঠিক করবেন  সচিন তেন্ডুলকর, সৌরভ গাঙ্গুলি ও ভিভিএস লক্ষ্মণ।৫৭ জনের থেকে বেছে নেওয়া হল ২১ জনকে। ভারতীয় ক্রিকেট দলের কোচের জন্য আবেদন জানিয়েছিলেন মোট ৫৭জন। সেখান থেকেই বুধবার তৈরি করা হল ২১ জনের তালিকা। পরের পর্বেই বেছে নেওয়া হবে দলের কোচ।

 কিন্তু সৌরভরা দেখে নিতে চাইছেন বর্তমান ভারতীয় দলের জন্য কী ধরনের কোচ প্রয়োজন। দেশী না বিদেশি কোচ উপযুক্ত হবে? বৈঠক শেষে সৌরভ বলেন তারা যদি ভাল মানের দেশী কোচ পেয়ে যান তাহলে বোর্ডকে সেদিকটিও খতিয়ে দেখতে বলবেন। বিদেশি কোচের মধ্যে অ্যান্ডি ফ্লাওয়ারের নাম থাকলেও সৌরভ জানিয়ে দিলেন জিম্বাবোয়ের এই প্রাক্তন অধিনায়ক শেষ মূহুর্তে অনিশ্চিত হয়ে পড়েছেন। তবে সৌরভ বলেন যেই কোচ হোন কেন তাকে ইন্টারভিউ করেই নেওয়া হবে। সচিন প্রায় দেড়মাস বিদেশে থাকবেন। তাই কোচের বিষয়ে তার সঙ্গে আলোচনা টেলিকনফারেন্সেই সেরে  নিতে চান সৌরভরা। অগাস্টে শ্রীলঙ্কা সফরের আগেই নতুন কোচ ঠিক হয়ে যাবে বলে জানিয়েছেন সৌরভ গাঙ্গুলি।