🕓 সংবাদ শিরোনাম

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত গ্রেফতার * নূর হোসেনের বিরুদ্ধে আরও এক অস্ত্র-মাদক মামলার বিচার শুরু * আলোচিত সবুজ হত্যা: ফরিদপুরে ছাত্রলীগ ও ছাত্রদলের সভাপতিকে গ্রেফতারের দাবী * নারায়ণগঞ্জে যৌতুকের মামলায় আইনজীবী গ্রেফতার * হবিগঞ্জের নবীগঞ্জ ইউপি কার্যালয় হয়ে গেল ‘সৌদি দূতাবাস’! * ত্রিশালে ফিসারীতে বিষ প্রয়োগ করে ৫০ লক্ষ টাকার মাছ নিধন * রংপুরে গৃহবধুকে অপহরণ মামলায় অপহরণকারীর যাবজ্জীবন কারাদন্ড * বাহুবলে পরিমাপে কম দেওয়ায় দুই পেট্রল পাম্পকে জরিমানা * আলোচিত সেই শিশুকে এক মাসের মধ্যে ৫ লাখ টাকা ক্ষতিপূরণের নির্দেশ * বাঙালির মর্যাদা প্রতিষ্ঠার সম্পূর্ণ দায়িত্ব নিয়েছিলেন বঙ্গবন্ধু: আইনমন্ত্রী *

  • আজ সোমবার, ২৪ শ্রাবণ, ১৪২৯ ৷ ৮ আগস্ট, ২০২২ ৷

দুর্ঘটনা কবলিত একটি প্রাইভেট কারে আগুন লেগে চালক সহ দগ্ধ-২


❏ বৃহস্পতিবার, জুন ১৬, ২০১৬ দেশের খবর, রংপুর

শাহ্ আলম শাহী, দিনাজপুর প্রতিনিধি:


051

দিনাজপুরের হিলিতে দুর্ঘটনা কবলিত একটি প্রাইভেট কারে আগুন লেগে চালক সহ দুইজন দগ্ধ হয়েছেন। আজ বৃহস্পতিবার ভোরে হিলির বাসুদেবপুর ক্যাম্পের সামনে হিলি-বিরামপুর সড়কে এ ঘটনা ঘটে। এ সময় কারটি পুরোপুরি পুড়ে যায়। আহতরা হলেন, জয়পুরহাট জেলা সদরের হযরত আলীর ছেলে মাসুদ রানা (৩৫) ও একই এলাকার আব্দুল আজিজের ছেলে আপন (৩৪)।

বিজিবি বাসুদেবপুর ক্যাম্প কমান্ডার সুবেদার আব্দুল জব্বার সময়ের কণ্ঠস্বরকে জানান, আজ বৃহস্পতিবার ভোরে মাসুদ রানা ও আপন রংপুর থেকে প্রাইভেটকার যোগে জয়পুরহাটের উদ্দেশে যাচ্ছিলেন। হিলি সীমান্তের বাসুদেবপুর ক্যাম্পের সামনে হিলি-বিরামপুর সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে কারটি।

এ সময় সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগার সঙ্গে সঙ্গে কারটিতে আগুন ধরে যায়। এ সময় বিজিবি সদস্যরা টের পেয়ে চালক সহ অপর যাত্রীকে উদ্ধার করে হাকিমপুর উপজেলা হাসপাতালে ভর্তি করে।