🕓 সংবাদ শিরোনাম

ভাঙ্গুড়ায় আ.লীগ নেতার বিরুদ্ধে জমি দখলের অপচেষ্টার অভিযোগ * সংসদে অর্থ বিল ২০২২ পাস * সংসদে শরীয়তপুরে দ্রুত চার লেন সড়ক করার অনুরোধ জানালেন এনামুল হক শামীম * কাউখালীতে জেলেদের মাঝে বকনা বাছুর, ছাগল, জাল ও খোয়ার বিতরণ * রবীন্দ্র বিশ্ববিদ্যালয় সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশগ্রহণে সভা * বড় ভাইকে কুপিয়ে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার * নিজ কলেজ শিক্ষককে পিটিয়ে হত্যাকারী জিতু গাজীপুরে গ্রেপ্তার * পরিবেশের উন্নয়ন দৃশ্যমান করতে কর্মকর্তাদের কঠোর নির্দেশ মন্ত্রীর * গাজীপুরে পোশাক কারখানায় অর্ধশতাধিক নারী শ্রমিক অসুস্থ * বাড়ছে পানি: রংপুর অঞ্চলে দ্বিতীয় দফা বন্যার শঙ্কা! *

  • আজ বুধবার, ১৫ আষাঢ়, ১৪২৯ ৷ ২৯ জুন, ২০২২ ৷

সংসদ নির্বাচনের লড়াইয়ে নেমেছেন অভিনেত্রী জ্যোতি


❏ বৃহস্পতিবার, জুন ১৬, ২০১৬ জাতীয়, স্পট লাইট

jotiসময়ের কণ্ঠস্বর – জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। ময়মনসিংহ-৩ আসনের উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি।

রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে বুধবার সন্ধ্যায় মনোনয়নপত্র দাখিল করেন তিনি। জ্যোতি বলেন, ”এলাকাবাসীর আগ্রহ ও ভালোবাসাকে সম্মান জানিয়ে নির্বাচনে প্রার্থী হচ্ছি।”

গত ২ মে সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ও ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের সংসদ সদস্য ডা. ক্যাপ্টেন (অব.) মজিবুর রহমান ফকিরের মৃত্যুর পর গৌরীপুর আসনটি শূন্য হয়। তফসিল অনুযায়ী আগামী ১৮ জুলাই গৌরীপুর শূন্য আসনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এরই পরিপ্রেক্ষিতে শূন্য আসনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছেন জ্যোতি।

জ্যোতি বলেন, ”এলাকার মানুষের ভালোবাসাকে সম্মান জানিয়ে আমি জাতীয় সংসদের ময়মনসিংহ-৩ আসনের উপ-নির্বাচনে আমার প্রাণের সংগঠন আওয়ামী লীগ থেকে মননোয়ন চেয়েছি। আশা করি বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী শেখ হাসিনা আমাকে যোগ্য মনে করে প্রার্থী করবেন।”

প্রার্থীদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠকের পর বৃহস্পতিবার সন্ধ্যায় প্রার্থী ঘোষণা করবে আওয়ামী লীগ। জ্যোতি বলেন, ”আমি গৌরীপুরের মেয়ে। এলাকার মানুষের ভালোবাসায় আমি অভিভূত। আমি সব সময় আমার এলাকার মানুষের জন্য কাজ করবো।”

ময়মনসিংহের গৌরীপুরের মেয়ে জ্যেতি মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্রে সমানতালে অভিনয় করে দর্শকনন্দিত হয়েছেন। পাশাপাশি বিভিন্ন সামাজিক আন্দোলনেও সোচ্চার ছিলেন তিনি। জ্যোতিকা জ্যোতি ২০০৪ সালে লাক্স-আনন্দধারা ফটোজেনিক প্রতিযোগিতায় সেরা দশে স্থান করে নিয়েছিলেন।