🕓 সংবাদ শিরোনাম

রাত গভীরে ঘরের জানালা ভেঙে কিশোরীকে ধর্ষণ, আটক অভিযুক্ত বখাটে * ধর্ষণের ভিডিও ধারণ করে চাঁদা আদায়, অভিযোগে আটক প্রেমিকসহ দুই যুবক * প্রবাস থেকে ভিডিওকলে প্রেমিকার চোখের সামনে যেভাবে আগুনে পোড়েন প্রবাসী যুবক! * চকবাজারের অগ্নিকান্ডে নিহতদের স্বজনদের ২ লাখ টাকা করে আর্থিক সহায়তার চেক প্রদান * ফরিদপুরে ডিমের বাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান, জরিমানা * এএসপি মহররম ছাত্রদলের কর্মী ছিলেন: এমপি শম্ভু * কেরানীগঞ্জে বিদ্যুৎপৃষ্ঠে নির্মাণ শ্রমিকের মৃত্যু * ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় বেকসুর খালাস সাংবাদিক * বঙ্গবন্ধুর হত্যাকারীদের আশ্রয়দানকারী দেশগুলোর সমালোচনায় প্রধানমন্ত্রী * যাত্রাবাড়ীতে আওয়ামী লীগ নেতা খুন *

  • আজ বুধবার, ২ ভাদ্র, ১৪২৯ ৷ ১৭ আগস্ট, ২০২২ ৷

নেতিবাচক কারণে আবারও খবরের শিরোনাম হলেন সালমান!


❏ বৃহস্পতিবার, জুন ১৬, ২০১৬ বিনোদন, স্পট লাইট

pooja-missraবিনোদন ডেস্ক – নেতিবাচক কারণে আবারও খবরের শিরোনাম হলেন বলিউড অভিনেতা সালমান খান। প্রাক্তন বিগ বস প্রতিযোগী পূজা মিশ্রা সালমান খানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন। শুধু সালমানই নন, শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধেও অভিযোগ তুলেছেন তিনি।

সালমানের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছেন।

এই জনপ্রিয় অভিনেতার বিরুদ্ধে দায়ের করা মামলার কপি নিজের ফেসবুকে পেজেও শেয়ার করেছেন পূজা। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সালমান ও তার পরিবার, সত্রুঘ্ন সিনহা ও তার পরিবারের বিরুদ্ধে মামলা দায়ের করেছি। আমি যখন আমার টেলি‍ভিশন শো ‘আভি তো পার্টি শুরু হুয়ি হ্যায়’র দৃশ্যধারণ করতে দিল্লি গিয়েছিলাম, ওই সময় তারা আমাকে ধর্ষণ করেছিলেন।

fhd

তবে অন্যদিকে শোনা যাচ্ছে, নিজের টেলিভিশন শো ‘আভি তো পার্টি শুরু হুয়ি হ্যায়’-এর প্রচারের জন্য পূজা এই গুঞ্জনটি ছড়িয়েছেন। কারণ, তিনি ফেসবুকে মামলার যে কপিটি শেয়ার করেছেন সেটা স্পষ্ট নয়। এ কারণে খবরটিকে কেউ পাত্তা দিচ্ছেন না।

এদিকে এবারই প্রথম নয়, এর আগে জয়পুরে এক ব্যক্তিকে ওপর শ্লীলতাহানির অভিযোগ তুলে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন পূজা। এ ছাড়া গত বছর একটি পাঁচ তারকা হোটেলের এক ছেলের বিরুদ্ধে একই অভিযোগে মামলা করেছিলেন উঠতি এই মডেল।