🕓 সংবাদ শিরোনাম

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত গ্রেফতার * নূর হোসেনের বিরুদ্ধে আরও এক অস্ত্র-মাদক মামলার বিচার শুরু * আলোচিত সবুজ হত্যা: ফরিদপুরে ছাত্রলীগ ও ছাত্রদলের সভাপতিকে গ্রেফতারের দাবী * নারায়ণগঞ্জে যৌতুকের মামলায় আইনজীবী গ্রেফতার * হবিগঞ্জের নবীগঞ্জ ইউপি কার্যালয় হয়ে গেল ‘সৌদি দূতাবাস’! * ত্রিশালে ফিসারীতে বিষ প্রয়োগ করে ৫০ লক্ষ টাকার মাছ নিধন * রংপুরে গৃহবধুকে অপহরণ মামলায় অপহরণকারীর যাবজ্জীবন কারাদন্ড * বাহুবলে পরিমাপে কম দেওয়ায় দুই পেট্রল পাম্পকে জরিমানা * আলোচিত সেই শিশুকে এক মাসের মধ্যে ৫ লাখ টাকা ক্ষতিপূরণের নির্দেশ * বাঙালির মর্যাদা প্রতিষ্ঠার সম্পূর্ণ দায়িত্ব নিয়েছিলেন বঙ্গবন্ধু: আইনমন্ত্রী *

  • আজ সোমবার, ২৪ শ্রাবণ, ১৪২৯ ৷ ৮ আগস্ট, ২০২২ ৷

পাথর ছুঁড়ে ৪ জনকে খুন করল আইসিস


❏ শুক্রবার, জুন ১৭, ২০১৬ Uncategorized

58012-isis454455

আন্তর্জাতিক ডেস্ক –     তাঁরা নাকি ব্যাভিচারী। তাই শরিয়তি আইন অনুসারে তাঁদের পাথর ছুঁড়ে হত্যা করতে হবে। এই বিধান দিয়ে ৪ জনকে খুন করল আইসিস জঙ্গিরা। ঘটনাটি ইরাকের টাইগ্রিস নদী সংলগ্ন এলাকায়। সম্প্রকি এই জঙ্গিগোষ্ঠী পক্ষ থেকে কয়েকটি ছবি প্রকাশ করা হয়েছে।

জানা গেছে, ওই চারজন পুরুষ বিবাহিত। অথচ, আইসিস জঙ্গিদের পক্ষ থেকে জানানো হয় তাঁরা নাকি ব্যাভিচারি। আর এরপরই স্থির করা হয় জনসমক্ষে তাঁদের পাথর ছুঁড়ে হত্যা করা হবে। অবশেষে, করাও হল তাই। সেই নৃশংসতার ছবি আইসিস পোস্টও করে সোশাল মিডিয়ায়।