🕓 সংবাদ শিরোনাম

তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে আধা বেলা হরতালের ডাক * নজরদারির অভাব: শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধ এলাকায় অপরাধীদের আনাগোনা * মুখ ফসকে অনাকাঙ্ক্ষিত শব্দ বেরিয়ে গেছে: গণশিক্ষা প্রতিমন্ত্রী * মাধবপুরে নিখোঁজের ৩ দিন পর গাছে মিলল ঝুলন্ত দেহ * জিয়া কখনই প্রকৃত মুক্তিযোদ্ধা ছিলেন না: হানিফ * প্রতিরোধ নারায়ণগঞ্জ থেকে শুরু হবে, খেলায় আমরাই জিতব: শামীম ওসমান * সুনামগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত * স্কুলছাত্রের ঘরে ঢুকে দরজা আটকালেন কলেজছাত্রী, রাত গভীরে গ্রাম্য সালিসে হলো বিয়ে * সালথায় আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী * বুড়িগঙ্গা নদীতে নৌকা চলে, মাঝিদের জীবন চলে না *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

নীলফামারীতে নিয়মিত মামলায় ওয়ারেন্টভূক্ত ১৪ আসামী গ্রেফতার


❏ শুক্রবার, জুন ১৭, ২০১৬ দেশের খবর, রংপুর

atok-4

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে জঙ্গী ও সন্ত্রাস দমনে সাঁড়াশি অভিযান গতকাল বৃহস্পতিবার শেষ হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত থেকে আজ শুক্রবার সকাল পর্যন্ত নীলফামারীর ছয় উপজেলায় অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ১৪ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে নাশকতা, চুরি, ডাকাতি, সন্ত্রাস ও মাদক আইনে মামলা রয়েছে।

নীলফামারী পুলিশের কন্ট্রোল রুম জানায়, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নীলফামারীতে অভিযান পরিচালনা করে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ১৪ জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারদের মধ্যে কোন রাজনৈতিক মামলার আসামী নেই বলে জানান তিনি।

আজ শুক্রবার (১৭ জুন) দুপুরে তাদের আদালতের মাধ্যমে নীলফামারী জেলহাজতে পাঠানো হবে।

প্রসঙ্গত, গত বৃহস্পতি-শুক্রবার থেকে জঙ্গি দমনে শুরু হওয়া দেশব্যপী সাড়াশি অভিযান গতকাল বৃহস্পতিবার (১৬ জুন) শেষ হয় । অভিযানের শেষ দিন একজন জামায়াত সদস্য সহ ১৪ জন আসামীকে গ্রেফতার করা হয়।