🕓 সংবাদ শিরোনাম

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত গ্রেফতার * নূর হোসেনের বিরুদ্ধে আরও এক অস্ত্র-মাদক মামলার বিচার শুরু * আলোচিত সবুজ হত্যা: ফরিদপুরে ছাত্রলীগ ও ছাত্রদলের সভাপতিকে গ্রেফতারের দাবী * নারায়ণগঞ্জে যৌতুকের মামলায় আইনজীবী গ্রেফতার * হবিগঞ্জের নবীগঞ্জ ইউপি কার্যালয় হয়ে গেল ‘সৌদি দূতাবাস’! * ত্রিশালে ফিসারীতে বিষ প্রয়োগ করে ৫০ লক্ষ টাকার মাছ নিধন * রংপুরে গৃহবধুকে অপহরণ মামলায় অপহরণকারীর যাবজ্জীবন কারাদন্ড * বাহুবলে পরিমাপে কম দেওয়ায় দুই পেট্রল পাম্পকে জরিমানা * আলোচিত সেই শিশুকে এক মাসের মধ্যে ৫ লাখ টাকা ক্ষতিপূরণের নির্দেশ * বাঙালির মর্যাদা প্রতিষ্ঠার সম্পূর্ণ দায়িত্ব নিয়েছিলেন বঙ্গবন্ধু: আইনমন্ত্রী *

  • আজ সোমবার, ২৪ শ্রাবণ, ১৪২৯ ৷ ৮ আগস্ট, ২০২২ ৷

ডোমারে আমেরিকান পিস্তলসহ স্বামী-স্ত্রী আটক !


❏ শুক্রবার, জুন ১৭, ২০১৬ অপরাধ

atok-5

মোঃ মহিবুল্লাহ্ আকাশ, স্টাফ করেসপন্ডেন্ট: নীলফামারীর ডোমার শহরের সুন্দরবন কুরিয়ার সার্ভিস অফিসের সামনে থেকে একটি পিস্তল, ছয় রাউন্ড তাজা কার্তুজ ও দুইটি ম্যাগজিনসহ এক নারীসহ দুইজনকে আটক করা হয়েছে। আজ শুক্রবার সকালে তাদের আটক করেছে নীলফামারী র‌্যাব-১৩।

আটককৃতরা হলেন, ডোমারের বামুনিয়া ইউনিয়নের বারবিষা গ্রামের আবুল হোসেনের ছেলে নুর ইসলাম (৪০) ও তার স্ত্রী রোকেয়া বেগম (৩৪)।

নীলফামারী র‌্যাব-১৩’র এএসপি মাহমুদুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে স্বামী নুর ইসলাম ও স্ত্রী রোকেয়া বেগমকে আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে আমেরিকার তৈরী একটি পিস্তল, কার্তুজ ও ম্যাগজিন।

এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।