🕓 সংবাদ শিরোনাম

কেউ দাবায়ে রাখতে পারেনি, আমরা বিজয়ী হয়েছি: প্রধানমন্ত্রী * বঙ্গবন্ধু আজ বেঁচে থাকলে সবচেয়ে বেশি খুশি হতেন: শেখ সেলিম * আমরা অপমানের প্রতিশোধ নিয়েছি: ওবায়দুল কাদের * পদ্মা সেতুকে শুধু সেতু হিসেবে দেখলে হবে না, এটি বাঙালির মর্যাদার সেতু: হানিফ * পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন প্রধানমন্ত্রী * দেশি-বিদেশি সবাই শুভেচ্ছা জানালেও বিএনপি জানায়নি: ড. হাছান মাহমুদ * পদ্মা সেতু ভবিষ্যতে বড় কাজ করতে উৎসাহ দেবে: সেনাপ্রধান * মাওয়া প্রান্তে সুধী সমাবেশে প্রধানমন্ত্রী * পদ্মা সেতু দিয়ে অ্যাম্বুলেন্সের টোল ফ্রি করার দাবি জাফরুল্লাহর * মঞ্চ প্রস্তুত, সমাবেশস্থলে জনস্রোত *

  • আজ শনিবার, ১১ আষাঢ়, ১৪২৯ ৷ ২৫ জুন, ২০২২ ৷

কঠিন শাস্তির মুখে পড়ছেন রবিন্দ্র জাদেজা!


❏ শুক্রবার, জুন ১৭, ২০১৬ খেলা, স্পট লাইট

jadeja-Punishmentস্পোর্টস আপডেট ডেস্ক – তুমুল বিতর্কে জড়ালেন ভারতের জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার রবিন্দ্র জাদেজা। সম্প্রতি তিনি গুজরাটের একটি সংরক্ষিত অরণ্যাঞ্চলের নিয়ম ভেঙ্গে বিপাকে পড়েছেন তিনি।

জাদেজার বিরুদ্ধে তদন্ত করার কথা জানিয়েছে বনবিভাগের কর্মকর্তারা। আর যদি অভিযোগ প্রমাণিত হয়, তাহলে কঠিন শাস্তির মুখে পড়তে পারেন তিনি। গুজরাটের এই অরণ্যাঞ্চলে সিংহদের অবাধ বিচরণ।

বহু পর্যটক সিংহ দেখতেই সেখানে যান। তবে, সবাইকেই মানতে হয় সেখানকার কিছু নিয়ম কানুন। যার মধ্যে একটি হল, সেখানকার সংরক্ষিত এলাকায় সিংহদের সাথে ছবি তোলা নিষেধ। সেই আইনই ভেঙেছেন জাদেজা।

জাদেজার স্ত্রীও ছিলেন সাথে। তার দুজনও সিংহদের সামনে ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে এই ছবি প্রকাশ করেন। এরপরেই শুরু হয় তোলপাড়।

গুজরাটের জিআইআর সাফারি পার্কে জাদেজা তার স্ত্রী রিভা ও কয়েকজন বন্ধুকে নিয়ে গিয়েছিলেন। বন কর্মকর্তাদের সাথেও ছবি তোলেন তিনি। তবে প্রশ্ন উঠছে, জাদেজা কিভাবে জিপ থেকে নামলেন!

কারণ এই জঙ্গলে পর্যটকদের গাড়ি থেকে নামা নিষিদ্ধ। কিন্তু ছবিতে দেখা যাচ্ছে জাদেজা জঙ্গলে গাড়ি থেকে নেমেছেন এবং সিংহের সাথে সেলফিও তুলেছেন!