🕓 সংবাদ শিরোনাম

নিজের অশ্লীল ছবি দিয়ে ফেসবুক মেসেঞ্জারে ছাত্রীর ছবি চান অধ্যক্ষ! * ‘চুক্তি বাতিল করেছি’, জানালেন সাকিব * বিয়ের নাটক সাজিয়ে তরুণীকে ধর্ষণ, থানায় মামলা * পান্থপথের আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের গলাকাটা মরদেহ; গ্রেপ্তার ঘাতক * বিছনাকান্দি পর্যটন কেন্দ্রে রাতের আধারে পাথর চুরি, দিনে ট্রাকে বিক্রি * সিয়েরা লিওনে মূল্যবৃদ্ধির প্রতিবাদে সরকার বিরোধী বিক্ষোভ, নিহত ২৭ * বিবাহ বহির্ভূতভাবে ১০ মাস সংসার! স্ত্রীর স্বীকৃতিতে নারীর অনশন * জাতীয় শোক দিবসে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা হবে : আইজিপি * ম্যাকিয়াভেলির প্রভাবে শেখ হাসিনা, যা প্রয়োজন * ইস্টার আইল্যান্ডঃ অসংখ্য দানব আকৃতির মূর্তি-রহস্যের দ্বীপ! (শেষ পর্ব) *

  • আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

সালমানের ১০ কোটি রুপির উপাহার প্রসঙ্গে এবার মুখ খুললেন বিপাশা!


❏ শুক্রবার, জুন ১৭, ২০১৬ বিনোদন

salman-at-bipashaবিনোদন ডেস্ক – সম্প্রতি বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী ও বাঙালি কন্যা বিপাশা বসু। ‘হেটস্টোরি’ খ্যাত তারকা অভিনেতা করন সিং গ্রোভারের সঙ্গে তিনি সাত পাকে বাঁধা পড়েন। জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে এই দুই তারকার বিয়ে অনুষ্ঠিত হয়। আর তাদের বিয়েতে শুভ কামনা জানাতে হাজির হয়েছিলেন বলিউডে প্রায় সব তারকাই।

এদিকে শুভেচ্ছা জানাতে এসে এই নবদম্পতিকে বিভিন্নজনই দিয়েছেন বিভিন্ন ধরনের উপহার! এরমধ্যে বিপাশার কাছের বন্ধু হিসেবে পরিচিত সুপারস্টার সালমান খান উপহার হিসেবে তাদের দিয়েছিলেন ১০ কোটি রূপি মূল্যের এক বাড়ি! এ খবর পুরো বলিউডজুড়ে এতদিন ছড়িয়ে ছিল। তবে এতদিন মুখ না খুললেও এবার এমন খবর নিয়ে মুখ খুলেছেন বিপাশা!

গত ত্রিশ এপ্রিল ওই দুই তারকার বিয়ে হয়। তাদের বিবাহোত্তর সংবর্ধনায় অন্যদের মত উপস্থিত ছিলেন সালমান খানও। কিন্তু সেময় বিপাশাকে সালমান কী উপহার দিলেন সে বিষয়ে কিছু শোনা না গেলেও সম্প্রতি ভারতীয় একটি সংবাদপত্র খবর ছেপেছে যে, বিপাশার বিয়েতে সালমান খান নাকি ১০ কোটি রুপি মূল্যের একটি ফ্ল্যাট উপহার দিয়েছেন! আর এই বিষয়টি নিজের টুইটারে শেয়ার করেন বিপাশা।

সালমানের ১০ কোটি রুপি মূল্যের উপহার নিয়ে বলতে গিয়ে বিপাশা বলেন, এখন পর্যন্ত সবচেয়ে ভোগাস খবর হলো এটা। আমি কেন অন্যের কাছ থেকে এমন ধরনের উপহার নিতে যাবো?