🕓 সংবাদ শিরোনাম

নিজের অশ্লীল ছবি দিয়ে ফেসবুক মেসেঞ্জারে ছাত্রীর ছবি চান অধ্যক্ষ! * ‘চুক্তি বাতিল করেছি’, জানালেন সাকিব * বিয়ের নাটক সাজিয়ে তরুণীকে ধর্ষণ, থানায় মামলা * পান্থপথের আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের গলাকাটা মরদেহ; গ্রেপ্তার ঘাতক * বিছনাকান্দি পর্যটন কেন্দ্রে রাতের আধারে পাথর চুরি, দিনে ট্রাকে বিক্রি * সিয়েরা লিওনে মূল্যবৃদ্ধির প্রতিবাদে সরকার বিরোধী বিক্ষোভ, নিহত ২৭ * বিবাহ বহির্ভূতভাবে ১০ মাস সংসার! স্ত্রীর স্বীকৃতিতে নারীর অনশন * জাতীয় শোক দিবসে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা হবে : আইজিপি * ম্যাকিয়াভেলির প্রভাবে শেখ হাসিনা, যা প্রয়োজন * ইস্টার আইল্যান্ডঃ অসংখ্য দানব আকৃতির মূর্তি-রহস্যের দ্বীপ! (শেষ পর্ব) *

  • আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

‘উচ্চ আদালতের আদেশকে অমান্য করেছে সরকার’


❏ শুক্রবার, জুন ১৭, ২০১৬ জাতীয়

fakhrul-17-06সময়ের কণ্ঠস্বর – বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করে বলেছেন, গুপ্তহত্যাকে কেন্দ্র করে সদ্য সমাপ্ত গ্রেফতার অভিযান আইনবিরোধী। বিনা ওয়ারেন্টে গ্রেফতার করা যাবে না, উচ্চ আদালতের এই আদেশ মানা হয়নি বলে মনে করেন তিনি।

শুক্রবার রাজধানীর বারিধারা জামিয়া মাদানিয়ায় জমিয়তে উলামায়ে ইসলাম আয়োজিত ইফতার মাহফিলে মির্জা ফখরুল এসব কথা বলেন।

ফখরুল বলেন, সরকার বলেছে, তারা জঙ্গি গ্রেফতার করতেই এই অভিযান চালিয়েছে। তারা দাবি করেছে, এর মধ্যে মাত্র ১৩৫ জন জঙ্গি। তাহলে বাকিরা হচ্ছেন ধর্মপ্রাণ মানুষ।

ফখরুল বলেন, সমগ্র দেশে ফ্যাসিস্টরাজ চলছে। দমননীতি চলছে। গুম-খুন করে বিরোধী রাজনৈতিক নেতাদের নিশ্চিহ্ন করার অপচেষ্টা করছে সরকার।

বিএনপি মহাসচিব মনে করেন, দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব বিপন্ন হয়ে পড়েছে। দেশের অর্থনীতিও ধ্বংসের পথে।

জমিয়তের সহ-সভাপতি মোস্তফা আজাদের সভাপতিত্বে ইফতার মাহফিলে জমিয়তের মহাসচিব নূর হোসাইন কাসেমী বক্তব্য রাখেন। এতে ২০ দলীয় জোটের নেতারা অংশ নেন।

রাশিয়া থেকে ৩ লাখ টন গম আমদানি করবে সরকার

❏ বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২