🕓 সংবাদ শিরোনাম

কাউখালীতে জেলেদের মাঝে বকনা বাছুর, ছাগল, জাল ও খোয়ার বিতরণ * রবীন্দ্র বিশ্ববিদ্যালয় সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশগ্রহণে সভা * বড় ভাইকে কুপিয়ে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার * নিজ কলেজ শিক্ষককে পিটিয়ে হত্যাকারী জিতু গাজীপুরে গ্রেপ্তার * পরিবেশের উন্নয়ন দৃশ্যমান করতে কর্মকর্তাদের কঠোর নির্দেশ মন্ত্রীর * গাজীপুরে পোশাক কারখানায় অর্ধশতাধিক নারী শ্রমিক অসুস্থ * বাড়ছে পানি: রংপুর অঞ্চলে দ্বিতীয় দফা বন্যার শঙ্কা! * ক্লাস না নিয়ে দুই শিক্ষিকার বিরুদ্ধে বেতন উত্তোলনের অভিযোগ * ১১ দফা দাবিতে পাবিপ্রবির কর্মচারী পরিষদের মানববন্ধন * কক্সবাজারে ইয়াবা পাচার মামলায় দুই ভাইয়ের ১০ বছর কারাদণ্ড *

  • আজ বুধবার, ১৫ আষাঢ়, ১৪২৯ ৷ ২৯ জুন, ২০২২ ৷

তাসকিনের বলের আঘাতে হাসপাতালে শুভ


❏ শনিবার, জুন ১৮, ২০১৬ খেলা, ফিচার, স্পট লাইট

image-21165

স্পোর্টস আপডেট ডেস্ক- ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে তাসকিন আহমেদের বলে আঘাত পেয়েছেন সোহরাওয়ার্দী শুভ। ঘাড়ে আঘাত পাওয়া শুভকে জরুরি ভিত্তিতে হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানা গেছে। আজ শনিবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে আবাহনী এবং ভিক্টোরিয়ার মধ্যকার ম্যাচে এ দুর্ভাগ্যজনক ঘটনাটি ঘটে।

এদিন টস হেরে প্রথমে ব্যাট করতে নামে ভিক্টোরিয়া। ব্যাট করতে নেমে কোনো ব্যাটসম্যানই সুবিধে করতে পারেনি। শুভ ভালোভাবেই আবাহনীর বোলারদের মোকাবেলা করছিলেন।

ইনিংসের ২৫তম ওভারে বোলিং করছিলেন তাসকিন আহমেদ। এ সময় ২১ রান নিয়ে ব্যাটিং করছিলেন শুভ। ওভারের তৃতীয় বলটি বাউন্সার মনে করে কিছুটা নিচু হয়েছিলেন তিনি। কিন্তু দুর্ভাগ্য তার বল ততটা উঁচু হয়নি। উল্টো তার মাথার নিচের ডান কানের পিছনের দিকে বিপজ্জনক জায়গায় লাগে। সঙ্গে সঙ্গেই শুভ লুটিয়ে পড়েন। তবে তিনি জ্ঞান হারাননি।

সঙ্গে সঙ্গেই মাঠ থেকে স্ট্রাচারে করে বাইরে আনা হয় তাকে। এরপর বিসিবির কর্মরত ডাক্তাররা তাকে পরীক্ষা নিরীক্ষার করেন। প্রাথমিক পরীক্ষা শেষে বিসিবির কর্মরত ডাক্তার জানান, প্রাথমিকভাবে চারটি টেস্ট করা হয়েছে। এর মধ্যে পিউপিল টেস্টের ফলাফলটা একটু খারাপ এসেছে। আর সিটি স্ক্যান করার জন্য দ্রুতই তাকে ঢাকা অ্যাপোলো হাসপাতালে নেওয়া হয়েছে।