🕓 সংবাদ শিরোনাম

সংসদে অর্থ বিল ২০২২ পাস * সংসদে শরীয়তপুরে দ্রুত চার লেন সড়ক করার অনুরোধ জানালেন এনামুল হক শামীম * কাউখালীতে জেলেদের মাঝে বকনা বাছুর, ছাগল, জাল ও খোয়ার বিতরণ * রবীন্দ্র বিশ্ববিদ্যালয় সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশগ্রহণে সভা * বড় ভাইকে কুপিয়ে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার * নিজ কলেজ শিক্ষককে পিটিয়ে হত্যাকারী জিতু গাজীপুরে গ্রেপ্তার * পরিবেশের উন্নয়ন দৃশ্যমান করতে কর্মকর্তাদের কঠোর নির্দেশ মন্ত্রীর * গাজীপুরে পোশাক কারখানায় অর্ধশতাধিক নারী শ্রমিক অসুস্থ * বাড়ছে পানি: রংপুর অঞ্চলে দ্বিতীয় দফা বন্যার শঙ্কা! * ক্লাস না নিয়ে দুই শিক্ষিকার বিরুদ্ধে বেতন উত্তোলনের অভিযোগ *

  • আজ বুধবার, ১৫ আষাঢ়, ১৪২৯ ৷ ২৯ জুন, ২০২২ ৷

দামুড়হুদায় উপজেলার নির্বাহী অফিসার বৃক্ষ রোপনে হলেন দেশ সেরা


❏ শনিবার, জুন ১৮, ২০১৬ খুলনা, দেশের খবর

মেহেদী হাসান, চুয়াডাঙ্গা প্রতিনিধি:


Untitled-1

জেলার দামুড়হুদা উপজেলার নির্বাহী অফিসার বৃক্ষ রোপনে সাফল্য অর্জন করায় প্রধান মন্ত্রীর বৃক্ষ রোপণ কর্মসূচী প্রকল্পের আওতায় শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার হিসাবে দেশসেরা কৃতিত্ব অর্জন করেছেন।

বৃহস্পতিবার বন ও পরিবেশ মন্ত্রণালয় থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। আগামী জুলাই মাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দামুড়হুদা উপজেলার নির্বাহী অফিসার ফরিদুর রহমান কে এ সম্মাননা ক্রেস্ট তুলে দিবেন।

উল্লেখ্য, তিনি দামুড়হুদার শিবনগর ডিসি ইকো পার্কে ১১ হাজার এবং চিৎলা আশ্রায়ণ প্রকল্পে ৬ হাজার সহ উপজেলার বিভিন্ন জায়গায় ২শ প্রজাতির মোট ২০ হাজার ফলজ, বনজ ও ঔষধি গাছ রোপন করেছিল।