🕓 সংবাদ শিরোনাম

নিজের অশ্লীল ছবি দিয়ে ফেসবুক মেসেঞ্জারে ছাত্রীর ছবি চান অধ্যক্ষ! * ‘চুক্তি বাতিল করেছি’, জানালেন সাকিব * বিয়ের নাটক সাজিয়ে তরুণীকে ধর্ষণ, থানায় মামলা * পান্থপথের আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের গলাকাটা মরদেহ; গ্রেপ্তার ঘাতক * বিছনাকান্দি পর্যটন কেন্দ্রে রাতের আধারে পাথর চুরি, দিনে ট্রাকে বিক্রি * সিয়েরা লিওনে মূল্যবৃদ্ধির প্রতিবাদে সরকার বিরোধী বিক্ষোভ, নিহত ২৭ * বিবাহ বহির্ভূতভাবে ১০ মাস সংসার! স্ত্রীর স্বীকৃতিতে নারীর অনশন * জাতীয় শোক দিবসে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা হবে : আইজিপি * ম্যাকিয়াভেলির প্রভাবে শেখ হাসিনা, যা প্রয়োজন * ইস্টার আইল্যান্ডঃ অসংখ্য দানব আকৃতির মূর্তি-রহস্যের দ্বীপ! (শেষ পর্ব) *

  • আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

ঝিনাইদহে ফের মন্দিরের পুরোহিতকে হত্যার হুমকি


❏ শনিবার, জুন ১৮, ২০১৬ খুলনা, দেশের খবর

jenaidah-hottarhumki-18-06-16 - small

আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে মন্দিরের পুরোহিতকে গলাকেটে হত্যার রেশ কাটতে না কাটতেই ফের কালীগঞ্জের রাধা গোপিনাথ মন্দিরের পুরোহিত সেবা নন্দ দাসকে মোবাইলে হত্যার হুমকি দিয়েছে অজ্ঞাত ব্যক্তিরা। হত্যার হুমকি দেবার পর থেকে মন্দির ছেড়ে পালিয়ে গেছেন ওই পুরোহিত। ঘটনার সত্যতা স্বীকার করেছেন মন্দিরে থাকা সেবক পূর্ণিমা বারই। ঝিনাইদহ সদর উপজেলার করাতিপাড়া গ্রামের পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলী হত্যার পর থেকে জেলার বিভিন্ন মন্দিরের পুরোহিতদের মধ্যে আতংক বিরাজ করছে। এ ঘটনার কিছু দিন পর কালীগঞ্জের রাধা গোপিনাথ মন্দিরের পুরোহিত সেবা নন্দ দাসকে মোবাইলে হত্যার হুমকি দেয়া হয়েছে। বর্তমানে তিনি জীবনের নিরাপত্তার জন্য পালিয়ে রয়েছেন।

মন্দিরের সেবক পূর্ণিমা বারই জানান, তিনি দীর্ঘদিন ধরে এই মন্দিরে পুরোহিত হিসেবে পুজা পার্বন করে আসছিলেন। সম্প্রতি তাকে মোবাইল ফোনে কে বার কারা হত্যার হুমকি দিয়েছে। যে কারনে তিনি আর মন্দিরে আসছেন না। কোথায় গেছেন তাও বলতে পারেননি তিনি।

সুর্বণসারা ক্যাম্পের আইসি এসআই এসএম আক্তার হোসেন জানান, পুরোহিতকে হত্যার হুমকি দেবার বিষয়ে তিনি কিছুই জানেন না। তাছাড়া আমার কাছে কেউ কোন অভিযোগও করেনি। বিষয়টি খোঁজ খবর নিয়ে দেখবো।

হৃদয়/এসএস