🕓 সংবাদ শিরোনাম

নজরদারির অভাব: শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধ এলাকায় অপরাধীদের আনাগোনা * মুখ ফসকে অনাকাঙ্ক্ষিত শব্দ বেরিয়ে গেছে: গণশিক্ষা প্রতিমন্ত্রী * মাধবপুরে নিখোঁজের ৩ দিন পর গাছে মিলল ঝুলন্ত দেহ * জিয়া কখনই প্রকৃত মুক্তিযোদ্ধা ছিলেন না: হানিফ * প্রতিরোধ নারায়ণগঞ্জ থেকে শুরু হবে, খেলায় আমরাই জিতব: শামীম ওসমান * সুনামগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত * স্কুলছাত্রের ঘরে ঢুকে দরজা আটকালেন কলেজছাত্রী, রাত গভীরে গ্রাম্য সালিসে হলো বিয়ে * সালথায় আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী * বুড়িগঙ্গা নদীতে নৌকা চলে, মাঝিদের জীবন চলে না * চকবাজারে অগ্নিকাণ্ডে ও উত্তরায় গার্ডার পড়ে প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

বিপিএলের চতুর্থ আসর মাঠে গড়ার তারিখ নির্ধারণ করেছে বিসিবি


❏ রবিবার, জুন ১৯, ২০১৬ Breaking News, খেলা, স্পট লাইট

bpl-novস্পোর্টস আপডেট ডেস্ক – বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসর সফলভাবে আয়োজন করার পর আবারো বসতে যাচ্ছে বিপিএলের। ইতোমধ্যে দিন তারিখও ঠিক হয়ে গেছে। চলতি বছরের ৬ নভেম্বর থেকে শুরু হচ্ছে বিপিএলের চতুর্থ আসর।

আজ রোববার বিসিবির বোর্ড সভা শেষে এমনটাই জানিয়েছেন সভাপতি নাজমুল হাসান পাপন।

উল্লেখ্য, ২০১২ সালে মাঠে গড়ায় জনপ্রিয় টি-টোয়েন্টি লিগ বিপিএল (বাংলাদেশ প্রিমিয়ার লিগ)। সেবার চ্যাম্পিয়ন হয়েছিল ঢাকা গ্লাডিয়েটর্স। এরপর ২০১৩ সালে অনুষ্ঠিত হয় বিপিএলের দ্বিতীয় আসর।

সেবারও চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ঢাকা গ্লাডিয়েটর্স। কিন্তু নানা বিতর্ক আর অনিয়ম জেকে বসে এই জনপ্রিয় ক্রিকেট আসরে। ম্যাচ পাতানোর দায়ে অনেককে সাজাও দেওয়া হয়। নানা বিতর্ক মাথায় নিয়ে ২০১৪ সালে আর মাঠে গড়ায়নি বিপিএলের আসর।

এক বছর বিরতি দিয়ে ২০১৫ সালে আবার মাঠে গড়ায় বিপিএলের তৃতীয় আসর। এবার অবশ্য শান্তিপূর্ণ ও যথাযথভাবে আয়োজিত হয়। মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বাধীন কুমিল্লা ভিক্টোরিয়ান্স চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

সবকিছু ঠিকঠাক থাকলে বিপিএলের চতুর্থ আসর মাঠে গড়াবে নভেম্বর মাসে।