🕓 সংবাদ শিরোনাম

ভাঙ্গুড়ায় আ.লীগ নেতার বিরুদ্ধে জমি দখলের অপচেষ্টার অভিযোগ * সংসদে অর্থ বিল ২০২২ পাস * সংসদে শরীয়তপুরে দ্রুত চার লেন সড়ক করার অনুরোধ জানালেন এনামুল হক শামীম * কাউখালীতে জেলেদের মাঝে বকনা বাছুর, ছাগল, জাল ও খোয়ার বিতরণ * রবীন্দ্র বিশ্ববিদ্যালয় সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশগ্রহণে সভা * বড় ভাইকে কুপিয়ে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার * নিজ কলেজ শিক্ষককে পিটিয়ে হত্যাকারী জিতু গাজীপুরে গ্রেপ্তার * পরিবেশের উন্নয়ন দৃশ্যমান করতে কর্মকর্তাদের কঠোর নির্দেশ মন্ত্রীর * গাজীপুরে পোশাক কারখানায় অর্ধশতাধিক নারী শ্রমিক অসুস্থ * বাড়ছে পানি: রংপুর অঞ্চলে দ্বিতীয় দফা বন্যার শঙ্কা! *

  • আজ বুধবার, ১৫ আষাঢ়, ১৪২৯ ৷ ২৯ জুন, ২০২২ ৷

বিসিবির নির্বাচক কমিটিতে নতুন মুখ!


❏ রবিবার, জুন ১৯, ২০১৬ Breaking News, খেলা, স্পট লাইট

papon-bcb

স্পোর্টস আপডেট ডেস্ক – বিসিবির নির্বাচক কমিটিতে নতুন মুখ সাজ্জাদ আহমেদ (শিপন)। আগের কমিটির অন্যতম নির্বাচক হাবিবুল বাশারকে দায়িত্ব দেওয়া হয়েছে শুধু মেয়েদের জাতীয় দল নির্বাচনের।

রোববার বিসিবি সভা শেষে সংবাদ সম্মেলনে এই রদবদলের কথা জানালেন বিসিবি প্রধান নাজমুল হাসান।

আগের কমিটির প্রধান নির্বাচক ফারুক আহমেদ ও অন্যতম নির্বাচক মিনহাজুল ইসলামের সঙ্গে যুক্ত হচ্ছেন সাজ্জাদ। ১৯৯৫ এশিয়া কাপে বাংলাদেশের হয়ে দুটি ম্যাচ খেলা সাবেক এই ব্যাটসম্যান অনেক দিন থেকেই কাজ করছিলেন জুনিয়র (বয়সভিত্তিক দলগুলির) নির্বাচক হিসেবে। আর হাবিবুল এখন থাকবেন মেয়েদের দল নিয়েই।

এ ব্যাপারে বোর্ড সভাপতি জানান, আমরা একজনকে নিচের থেকে উপরে নিয়ে আসছি। আরেকজন নেমে যাচ্ছে। সুমন চলে যাচ্ছে উইমেন্স কমিটিতে। সে এককভাবে পুরো বিষয়টি দেখবে। তাকে পূর্ণ দায়িত্ব দেওয়া হয়েছে। ওদিক থেকে শিপন চলে আসবে উপরে।

সাজ্জাদ চলে যাওয়ায় জুনিয়র নির্বাচক কমিটিতেও যুক্ত হচ্ছে নতুন মুখ। তবে একজন নয়, দুজন। সাবেক ব্যাটসম্যান এহসানুল হক জুনিয়র নির্বাচক হিসেবে আছেন আগে থেকেই। সঙ্গে যোগ হচ্ছেন সাবেক ওপেনার হান্নান সরকার ও সাবেক পেসার হাসিবুল হোসেন।