🕓 সংবাদ শিরোনাম

রাত গভীরে ঘরের জানালা ভেঙে কিশোরীকে ধর্ষণ, আটক অভিযুক্ত বখাটে * ধর্ষণের ভিডিও ধারণ করে চাঁদা আদায়, অভিযোগে আটক প্রেমিকসহ দুই যুবক * প্রবাস থেকে ভিডিওকলে প্রেমিকার চোখের সামনে যেভাবে আগুনে পোড়েন প্রবাসী যুবক! * চকবাজারের অগ্নিকান্ডে নিহতদের স্বজনদের ২ লাখ টাকা করে আর্থিক সহায়তার চেক প্রদান * ফরিদপুরে ডিমের বাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান, জরিমানা * এএসপি মহররম ছাত্রদলের কর্মী ছিলেন: এমপি শম্ভু * কেরানীগঞ্জে বিদ্যুৎপৃষ্ঠে নির্মাণ শ্রমিকের মৃত্যু * ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় বেকসুর খালাস সাংবাদিক * বঙ্গবন্ধুর হত্যাকারীদের আশ্রয়দানকারী দেশগুলোর সমালোচনায় প্রধানমন্ত্রী * যাত্রাবাড়ীতে আওয়ামী লীগ নেতা খুন *

  • আজ বুধবার, ২ ভাদ্র, ১৪২৯ ৷ ১৭ আগস্ট, ২০২২ ৷

গাইবান্ধায় পুলিশের বিশেষ অভিযানে জামায়াত কর্মী সহ গ্রেফতার-৭


❏ সোমবার, জুন ২০, ২০১৬ দেশের খবর, রংপুর

গাইবান্ধা প্রতিনিধি:


grapter.jpgsarasi

গাইবান্ধায় পুলিশের বিশেষ অভিযানে জামায়াতের তিন কর্মী ও বিভিন্ন মামলার পলাতক চার আসামিকে গ্রেফতার করা হয়েছে। গতকাল রবিবার সকাল থেকে আজ সোমবার (২০ জুন) সকাল সাড়ে ৮টা পর্যন্ত জেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছে জেলা পুলিশের নিয়ন্ত্রণ কক্ষ। এদের মধ্যে সুন্দরগঞ্জ থেকে পুলিশ হত্যা ও নাশকতা মামলায় জামায়াতের তিন কর্মীকে গ্রেফতার করা হয়।

গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) ফারুক হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে জানান, দুপুরে গ্রেফতারকৃতদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।