🕓 সংবাদ শিরোনাম

কাউখালীতে জেলেদের মাঝে বকনা বাছুর, ছাগল, জাল ও খোয়ার বিতরণ * রবীন্দ্র বিশ্ববিদ্যালয় সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশগ্রহণে সভা * বড় ভাইকে কুপিয়ে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার * নিজ কলেজ শিক্ষককে পিটিয়ে হত্যাকারী জিতু গাজীপুরে গ্রেপ্তার * পরিবেশের উন্নয়ন দৃশ্যমান করতে কর্মকর্তাদের কঠোর নির্দেশ মন্ত্রীর * গাজীপুরে পোশাক কারখানায় অর্ধশতাধিক নারী শ্রমিক অসুস্থ * বাড়ছে পানি: রংপুর অঞ্চলে দ্বিতীয় দফা বন্যার শঙ্কা! * ক্লাস না নিয়ে দুই শিক্ষিকার বিরুদ্ধে বেতন উত্তোলনের অভিযোগ * ১১ দফা দাবিতে পাবিপ্রবির কর্মচারী পরিষদের মানববন্ধন * কক্সবাজারে ইয়াবা পাচার মামলায় দুই ভাইয়ের ১০ বছর কারাদণ্ড *

  • আজ বুধবার, ১৫ আষাঢ়, ১৪২৯ ৷ ২৯ জুন, ২০২২ ৷

৫ ঘণ্টা পর স্বাভাবিক হয়েছে উত্তরবঙ্গের সঙ্গে ঢাকা রুটের রেল যোগাযোগ


❏ সোমবার, জুন ২০, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ

tree-uttorbongoসিরাজগঞ্জ প্রতিনিধি – ৫ ঘণ্টা বন্ধ থাকার পর উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে। বঙ্গবন্ধু সেতু পশ্চিম সায়েদাবাদ রেলস্টেশনে ‍লাইনচ্যুত ট্রেনের বগি মেরামত করা হয়েছে।

আজ সোমবার (২০ জুন) দুপুর দেড়টার দিকে লাইনচ্যুত ৪টি চাকা মেরামত শেষে ওই রুটে ট্রেল চলাচল স্বাভাবিক হয়।

সোমবার সকাল সাড়ে ৮টায় মালবাহী ওই ট্রেনটির দুটি বগি লাইনচ্যুত হয়।

সিরাজগঞ্জ রেলওয়ে থানার (জিআরপি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাঈদ ইকবাল জানান- দুর্ঘটনার পর উদ্ধারকারী ট্রেন এনে লাইনচ্যুত চাকা মেরামত করা হয়।

তিনি আরো জানান- লাইনচ্যুত পাথর বোঝাই ট্রেনটি কুষ্টিয়ার দর্শনা থেকে যমুনা সেতু এলাকায় ‌আসার পথে দুটি বগি লাইনচ্যুত হয়।