🕓 সংবাদ শিরোনাম

ভাঙ্গুড়ায় আ.লীগ নেতার বিরুদ্ধে জমি দখলের অপচেষ্টার অভিযোগ * সংসদে অর্থ বিল ২০২২ পাস * সংসদে শরীয়তপুরে দ্রুত চার লেন সড়ক করার অনুরোধ জানালেন এনামুল হক শামীম * কাউখালীতে জেলেদের মাঝে বকনা বাছুর, ছাগল, জাল ও খোয়ার বিতরণ * রবীন্দ্র বিশ্ববিদ্যালয় সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশগ্রহণে সভা * বড় ভাইকে কুপিয়ে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার * নিজ কলেজ শিক্ষককে পিটিয়ে হত্যাকারী জিতু গাজীপুরে গ্রেপ্তার * পরিবেশের উন্নয়ন দৃশ্যমান করতে কর্মকর্তাদের কঠোর নির্দেশ মন্ত্রীর * গাজীপুরে পোশাক কারখানায় অর্ধশতাধিক নারী শ্রমিক অসুস্থ * বাড়ছে পানি: রংপুর অঞ্চলে দ্বিতীয় দফা বন্যার শঙ্কা! *

  • আজ বুধবার, ১৫ আষাঢ়, ১৪২৯ ৷ ২৯ জুন, ২০২২ ৷

এবার নাচতে গিয়ে তোপের মুখে মামলার জালে আটকা পড়লেন জ্যাকুলিন


❏ সোমবার, জুন ২০, ২০১৬ বিনোদন, স্পট লাইট

jekulinবিনোদন ডেস্ক:

নাচতে গিয়ে মামলার জালে আটকা পড়লেন জ্যাকুলিন ফার্নান্ডেজ। তার বিরুদ্ধে ক্রিমিনাল কেস দায়ের হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ, শিখদের ধর্মীয় ভাবাবেগে আঘাত দিয়েছেন জ্যাকুলিন।

মুক্তির অপেক্ষায় থাকা ‘ঢিসুম’ ছবিতে একটি নাচ নিয়েই সমস্যার সূত্রপাত। এই নাচের দৃশ্যে জ্যাকুলিনের কোমরে একটি ছুরি দেখা যাচ্ছে। শিখ ধর্মাবলম্বীদের অভিযোগ, আসলে শিখদের কৃপানকে অনুকরণ করেই ওই ছুরিটি নাচের দৃশ্যে ব্যবহার করা হয়েছে। জ্যাকলিন তো বটেই, ছবির প্রযোজক সাজিদ নাদিওয়ালা, পরিচালক রোহিত ধবনের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়েছে।

jekulin2

অবিলম্বে ছবির কলাকুশলী-সহ নির্মাতাদের শিখ সম্প্রদায়ের মানুষদের কাছে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার দাবিও উঠেছে। আগামী ১ জুলাই এই মামলার শুনানি।

ইতোমধ্যেই শিখদের একটি ধর্মীয় সংগঠনের পক্ষ থেকে কেন্দ্রীয় সেন্সর বোর্ডের চেয়ারপার্সন পহলাজ নিহলানিকে চিঠি লিখে ওই গানটি ছবি থেকে বাদ দেওয়ার দাবি জানিয়েছে। যদিও ফিল্ম নির্মাতাদের দাবি, গানের দৃশ্যে জ্যাকলিনের কোমরে যে ছুরিটি দেখা যাচ্ছে, সেটি আসলে আরবের একটি ছুরি। ফলে, শিখদের ধর্মীয় ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগ ভিত্তিহীন।

বিতর্কিত সেই নাচের ভিডিও