🕓 সংবাদ শিরোনাম

কাউখালীতে জেলেদের মাঝে বকনা বাছুর, ছাগল, জাল ও খোয়ার বিতরণ * রবীন্দ্র বিশ্ববিদ্যালয় সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশগ্রহণে সভা * বড় ভাইকে কুপিয়ে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার * নিজ কলেজ শিক্ষককে পিটিয়ে হত্যাকারী জিতু গাজীপুরে গ্রেপ্তার * পরিবেশের উন্নয়ন দৃশ্যমান করতে কর্মকর্তাদের কঠোর নির্দেশ মন্ত্রীর * গাজীপুরে পোশাক কারখানায় অর্ধশতাধিক নারী শ্রমিক অসুস্থ * বাড়ছে পানি: রংপুর অঞ্চলে দ্বিতীয় দফা বন্যার শঙ্কা! * ক্লাস না নিয়ে দুই শিক্ষিকার বিরুদ্ধে বেতন উত্তোলনের অভিযোগ * ১১ দফা দাবিতে পাবিপ্রবির কর্মচারী পরিষদের মানববন্ধন * কক্সবাজারে ইয়াবা পাচার মামলায় দুই ভাইয়ের ১০ বছর কারাদণ্ড *

  • আজ বুধবার, ১৫ আষাঢ়, ১৪২৯ ৷ ২৯ জুন, ২০২২ ৷

চাঁপাইনবাবগঞ্জে হেরোইনসহ আটক ২


❏ সোমবার, জুন ২০, ২০১৬ দেশের খবর, রাজশাহী

capainobabgonj-atok-rab

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরা এলাকা থেকে ৯০০ গ্রাম হেরোইনসহ দুই জনকে আটক করেছে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন(র‌্যাব)। আটককৃতরা হলো রাজশাহী জেলার তানোর উপজেলার ময়েনপুর গ্রামের মফিজ উদ্দিন এর ছেলে মতিয়ার রহমান ওরফে ফারুক (৩৫) ও একই গ্রামের মৃত সাইদুর রহমানের ছেলে আশরাফুল ইসলাম (৩৫)।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের এএসপি মো. নুরে আলম জানান, সোমবার দুপুর সোয়া দুইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আমনুরা পোষ্ট অফিস এলাকা থেকে ৯০০ গ্রাম হেরোইনসহ তাদের আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।