🕓 সংবাদ শিরোনাম

ভাঙ্গুড়ায় আ.লীগ নেতার বিরুদ্ধে জমি দখলের অপচেষ্টার অভিযোগ * সংসদে অর্থ বিল ২০২২ পাস * সংসদে শরীয়তপুরে দ্রুত চার লেন সড়ক করার অনুরোধ জানালেন এনামুল হক শামীম * কাউখালীতে জেলেদের মাঝে বকনা বাছুর, ছাগল, জাল ও খোয়ার বিতরণ * রবীন্দ্র বিশ্ববিদ্যালয় সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশগ্রহণে সভা * বড় ভাইকে কুপিয়ে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার * নিজ কলেজ শিক্ষককে পিটিয়ে হত্যাকারী জিতু গাজীপুরে গ্রেপ্তার * পরিবেশের উন্নয়ন দৃশ্যমান করতে কর্মকর্তাদের কঠোর নির্দেশ মন্ত্রীর * গাজীপুরে পোশাক কারখানায় অর্ধশতাধিক নারী শ্রমিক অসুস্থ * বাড়ছে পানি: রংপুর অঞ্চলে দ্বিতীয় দফা বন্যার শঙ্কা! *

  • আজ বুধবার, ১৫ আষাঢ়, ১৪২৯ ৷ ২৯ জুন, ২০২২ ৷

তৌকিরের ছবিতে জাহিদ-তিশা-মোশাররফ…


❏ সোমবার, জুন ২০, ২০১৬ বিনোদন

tisa-mosa-jahid


বিনোদন ডেস্কঃ

জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা তৌকির আহমেদের নতুন ছবিতে অভিনয় করবেন দর্শকনন্দিত তিন অভিনয়শিল্পী। ছবির নাম ‘হালদা’। অভিনয়শিল্পীরা হলেন জাহিদ হাসান, নুসরাত ইমরোজ তিশা এবং মোশাররফ করিম। এছাড়াও থাকছেন ফজলুর রহমান বাবু ও রুনা খান।

তৌকির আহমেদ জানান, ‘গল্পের প্রয়োজনেই এই তিন অভিনয়শিল্পীকে নির্বাচন করেছি। ছবির গল্প তাদের কাছে ভালো লেগেছে, আশা করছি তারাও গল্পের সঙ্গে নিজেদের অভিনয় দক্ষতা যুক্ত করে ভালো কিছু দিবেন। সবমিলিয়ে ভালো একটা কাজ হতে যাচ্ছে।

আগামী ৭ আগস্ট থেকে টানা ২৫ দিন হালদা নদী ও এর আশপাশের এলাকায় ছবির চিত্রধারণের কাজ চলবে বলে জানা গেছে।

হালদায় মাছ ডিম ছাড়ে এবং নিষিক্ত ডিম সংগ্রহ করা হয়। এই নদী ও নদীর গতি-প্রকৃতি, নদীর ক্ষয় এবং নদী তীরবর্তী মানুষের জীবনের প্রবাহ ও জটিলতা নিয়েই ‘হালদা’ ছবির কাহিনি গড়ে উঠেছে।