🕓 সংবাদ শিরোনাম

যে নেতার নিজের মা মরে মরে, তাকে দেখতে আসে না আর আপনার জন্য আসবে কোন দুঃখে: শামীম ওসমান * কেরানীগঞ্জে প্যাকেজিং কারখানায় আগুন, ৩ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে * পুলিশের উদ্ধার করা মাদক ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে খেল মাদকসেবীরা! * চাঁদা না দেয়ায় দোকানে হামলা ভাংচুর, ব্যবসায়ীকে মারধর * ধরাছোঁয়ার বাইরে মূল আসামিরা, মামলা তুলে নিতে হত্যার হুমকি * ভারতকে অনুরোধ করার দায়িত্ব কাউকে দেয়া হয়নি : ওবায়দুল কাদের * বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেলওয়ে জাদুঘর এখন ফরিদপুরে * কোটালীপাড়ায় একদিনে দু’জনের আত্মহত্যা * রাজবাড়ীতে মারামারি মামলায় সাংবাদিকসহ ২জন গ্রেফতার * নারায়ণগঞ্জে প্রাইভেটকারচাপায় পথচারীর মৃত্যু *

  • আজ শনিবার, ৫ ভাদ্র, ১৪২৯ ৷ ২০ আগস্ট, ২০২২ ৷

তেলের ড্রামে কোকেন: নূর মোহম্মদের জামিন স্থগিত


❏ সোমবার, জুন ২০, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ

drame-kokenসময়ের কণ্ঠস্বর – চট্টগ্রামে তেলের ড্রামে ৩৭০ লিটার কোকেন পাওয়ার ঘটনায় দায়েরকৃত মামলার আসামি খান জাহান আলী লিমিটেডের চেয়ারম্যান নূর মোহম্মদকে হাইকোর্টে দেওয়া জামিন স্থগিত করেছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। রাষ্ট্রপক্ষের করা এক আবেদনের পরিপ্রেক্ষিতে আজ সোমবার আপিল বিভাগের চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী তার জামিন আদেশ স্থগিত করে দেন।

গত বৃহস্পতিবার হাইকোর্ট নূর মোহম্মদকে অর্ন্তবর্তীকালীন জামিন দিয়েছিল। এই জামিন আদেশ স্থগিত চেয়ে চেম্বার আদালতের আবেদন করে রাষ্ট্রপক্ষ।

আবেদনের পক্ষে শুনানি করেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। তেলের ড্রামে কোকেন পাওয়ার ঘটনায় গত বছরের ২৮ জুন চট্টগ্রাম নগরীর বন্দর থানার এসআই ওসনমান গণি বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১৯ (খ) ধারায় খান জাহান আলী লিমিটেডের চেয়ারম্যান নূর মোহম্মদসহ দুজনকে আসামি করে মামলা দায়ের করে।

পরবর্তীতে মামলার চার্জশিটে নূর মোহম্মদকে বাদ দিয়ে আটজনকে আসামি হিসেবে অন্তর্ভুক্ত করা হয়। পরে চট্টগ্রামের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের প্রতিবেদন গ্রহণ না করে র‌্যাবকে মামলাটি পুনঃতদন্তের নির্দেশ দেন। বর্তমানে মামলাটি র‌্যাব তদন্ত করছে।