🕓 সংবাদ শিরোনাম

লালমনিরহাটে সাংবাদিকদের উপর হামলাকারী সেই সাহেদ আলী মন্ডল গ্রেপ্তার * কক্সবাজারে জমি নিয়ে বিরোধের জেরে ২ জন নিহত * পঞ্চগড়ে হিজাব নিয়ে কটুক্তির অভিযোগে শিক্ষক বরখাস্ত * গাজীপুরে দ্রুতযান এক্সপ্রেসের একাধিক বগি লাইনচ্যুত, উত্তর ও পশ্চিমাঞ্চলের ট্রেন চলাচল বন্ধ * ঈশ্বরদীতে রেলস্টেশন থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার * আন্দোলন করুক, কাউকে যেন গ্রেফতার করা না হয়: প্রধানমন্ত্রী * পিরোজপুরে জোয়ারের পানিতে নিম্নাঞ্চল প্লাবিত * পাবনায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড * বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপ, পটুয়াখালী পৌর শহরসহ নিম্নাঞ্চল প্লাবিত * বুয়েটে পাকিস্তানের প্রেতাত্মারা মাথাচাড়া দিয়ে উঠছে: জয় *

  • আজ সোমবার, ৩১ শ্রাবণ, ১৪২৯ ৷ ১৫ আগস্ট, ২০২২ ৷

নগরকান্দা উপজেলা চেয়ারম্যান শাহিনুজ্জামানকে মোবাইল ফোনে দেখে নেওয়ার হুঁমকি


❏ সোমবার, জুন ২০, ২০১৬ ঢাকা, দেশের খবর

farifdpur chairman

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের নগরকান্দা উপজেলার জনপ্রিয় চেয়ারম্যান শাহীনুজ্জামান ও তাঁর কিছু নেতাকর্মীদের সাংবাদিক পরিচয়ে দেখে নেওয়ার হঁমকি প্রদানের অভিযোগ পাওয়া গেছে। আজ সোমবার বিকাল ৪ টায় ঢাকার সাংবাদিক পরিচয়ে মোবাইল-ফোনে (০১৭৩৯-০০৭২০০) নম্বর থেকে অশ্লীল ভাষায় তাঁকে গালাগাল করেন বলে জানা যায়।

উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান ও তাঁর নেতাকর্মীরা স্থানীয় সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, উপজেলার তালমা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফিরোজ খাঁন ও তাঁর কুলাঙ্গার ছেলে আদনান বিভিন্ন লোক মারফত এ হুমকি প্রদান করাচ্ছেন। তিনি আরো বলেন, ফিরোজ খাঁন কিছুদিন হলো বিএনপি থেকে আওয়ামীলীগে যোগদান করেছেন । আর এ সুযোগে স্থানীয় এমপি ও তাঁর ছেলের নাম ভাঙ্গিয়ে এ হুঁমকি প্রদান করছে । এমতাবস্থায়,আমি নিরাপত্তাহীনতায় ভুঁগছি ।

তবে এবিষয়ে ফিরোজ খাঁনের সাথে যোগাযোগ করা হলে তিনি সব অভিযোগ অস্বীকার করে বলেন, আমার ছেলে আদনান ঢাকায় অবস্থান করছে । তাছাড়া, সে এ প্রকৃতির ছেলেও নয় । তাঁরপরও আমি খোঁজ নিয়ে দেখছি বলে জানান ।