🕓 সংবাদ শিরোনাম

ভাঙ্গুড়ায় আ.লীগ নেতার বিরুদ্ধে জমি দখলের অপচেষ্টার অভিযোগ * সংসদে অর্থ বিল ২০২২ পাস * সংসদে শরীয়তপুরে দ্রুত চার লেন সড়ক করার অনুরোধ জানালেন এনামুল হক শামীম * কাউখালীতে জেলেদের মাঝে বকনা বাছুর, ছাগল, জাল ও খোয়ার বিতরণ * রবীন্দ্র বিশ্ববিদ্যালয় সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশগ্রহণে সভা * বড় ভাইকে কুপিয়ে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার * নিজ কলেজ শিক্ষককে পিটিয়ে হত্যাকারী জিতু গাজীপুরে গ্রেপ্তার * পরিবেশের উন্নয়ন দৃশ্যমান করতে কর্মকর্তাদের কঠোর নির্দেশ মন্ত্রীর * গাজীপুরে পোশাক কারখানায় অর্ধশতাধিক নারী শ্রমিক অসুস্থ * বাড়ছে পানি: রংপুর অঞ্চলে দ্বিতীয় দফা বন্যার শঙ্কা! *

  • আজ বুধবার, ১৫ আষাঢ়, ১৪২৯ ৷ ২৯ জুন, ২০২২ ৷

কে হচ্ছেন ভারতীয় দলের কোচ ?


❏ মঙ্গলবার, জুন ২১, ২০১৬ খেলা

varotio-doler-koch

স্পোর্টস ডেস্ক – মঙ্গলবার ভারতীয় দলের কোচের পদের জন্য ইন্টারভিউ দেবেন রবি শাস্ত্রী, অনিল কুম্বলে ও সন্দীপ পাটিল।

সৌরভ গঙ্গোপাধ্যায়, সচিন তেন্ডুলকর ও ভিভিএস লক্ষ্মণের টেকনিক্যাল উপদেষ্টা কমিটির সামনে পরীক্ষা দিতে হবে প্রাক্তন এই প্লেয়ারদের। ভারতের এই তিনজনকে ছাড়াও যাঁরা আবেদন জানিয়েছিলেন তাঁদের মধ্যেও অনেকেরই এদিন পরীক্ষার সম্মুখিন হতে হবে। বিসিসিআই-এর পক্ষ থেকে ৫৭ জনের থেকে ২১ জনের তালিকা বানিয়ে কমিটির হাতে তুলে দেওয়া হয়েছে। সচিন লন্ডন থেকে টেলি কনফারেন্সে থাকবেন।

সঞ্জয় জাগদালে জানিয়েছেন, দু’তিন জন এগিয়ে রয়েছেন এই তালিকায়। তবে সেই তালিকায় কারা রয়েছেন সেটা জানা যায়নি। যা খবর এবার কোচের পদে দেখা যাবে রবি শাস্ত্রীকেই।