🕓 সংবাদ শিরোনাম

সংসদে অর্থ বিল ২০২২ পাস * সংসদে শরীয়তপুরে দ্রুত চার লেন সড়ক করার অনুরোধ জানালেন এনামুল হক শামীম * কাউখালীতে জেলেদের মাঝে বকনা বাছুর, ছাগল, জাল ও খোয়ার বিতরণ * রবীন্দ্র বিশ্ববিদ্যালয় সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশগ্রহণে সভা * বড় ভাইকে কুপিয়ে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার * নিজ কলেজ শিক্ষককে পিটিয়ে হত্যাকারী জিতু গাজীপুরে গ্রেপ্তার * পরিবেশের উন্নয়ন দৃশ্যমান করতে কর্মকর্তাদের কঠোর নির্দেশ মন্ত্রীর * গাজীপুরে পোশাক কারখানায় অর্ধশতাধিক নারী শ্রমিক অসুস্থ * বাড়ছে পানি: রংপুর অঞ্চলে দ্বিতীয় দফা বন্যার শঙ্কা! * ক্লাস না নিয়ে দুই শিক্ষিকার বিরুদ্ধে বেতন উত্তোলনের অভিযোগ *

  • আজ বুধবার, ১৫ আষাঢ়, ১৪২৯ ৷ ২৯ জুন, ২০২২ ৷

ধর্ষিতার সঙ্গে নিজেকে তুলনা করে তুমুল বিতর্কে সালমান!


❏ মঙ্গলবার, জুন ২১, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক – ‘সুলতান’ নিয়ে ফের বিতর্কে বলিউড সুপারস্টার সালমান খান। এবার নিজেকে এক ধর্ষিতার সঙ্গে তুলনা করে মন্তব্যে কড়ায় বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে। বিশেষ করে টুইটারে বহু মানুষ এই নিয়ে সালমানকে কটাক্ষ করে মন্তব্য করছেন।

হঠাৎ সালমান এমন মন্তব্য কেন করলেন? সম্প্রতি এক সাক্ষাতকারে সালমান জানিয়েছেন,‘যেভাবে সুলতানের জন্য তাঁকে শরীর এবং মন নিংরে দিতে হচ্ছে তাতে শট শেষ হলে তাঁর মধ্যে এনার্জি বলে আর কিছু থাকে না। শটের পর নড়া-চড়া করতেও অসুবিধা হয়। এই অনুভূতিটা ঠিক যেন ধর্ষণের শিকার হওয়া মহিলার মতো।

salman-dhorsitaসালমনের এই সাক্ষাৎকার সামনে আসার পর থেকেই টুইটারে বহু মহিলা তির্যক মন্তব্য করেছেন অভিনেতাকে।

ঈদে মুক্তি পাচ্ছে ‘সুলতান’। এই তো কিছুদিন আগে সুলতানে অরিজিৎ সিংহের গান বাদ দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন সালমান।