🕓 সংবাদ শিরোনাম

সংসদে অর্থ বিল ২০২২ পাস * সংসদে শরীয়তপুরে দ্রুত চার লেন সড়ক করার অনুরোধ জানালেন এনামুল হক শামীম * কাউখালীতে জেলেদের মাঝে বকনা বাছুর, ছাগল, জাল ও খোয়ার বিতরণ * রবীন্দ্র বিশ্ববিদ্যালয় সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশগ্রহণে সভা * বড় ভাইকে কুপিয়ে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার * নিজ কলেজ শিক্ষককে পিটিয়ে হত্যাকারী জিতু গাজীপুরে গ্রেপ্তার * পরিবেশের উন্নয়ন দৃশ্যমান করতে কর্মকর্তাদের কঠোর নির্দেশ মন্ত্রীর * গাজীপুরে পোশাক কারখানায় অর্ধশতাধিক নারী শ্রমিক অসুস্থ * বাড়ছে পানি: রংপুর অঞ্চলে দ্বিতীয় দফা বন্যার শঙ্কা! * ক্লাস না নিয়ে দুই শিক্ষিকার বিরুদ্ধে বেতন উত্তোলনের অভিযোগ *

  • আজ বুধবার, ১৫ আষাঢ়, ১৪২৯ ৷ ২৯ জুন, ২০২২ ৷

কোটি টাকার ভারতীয় কাপড়সহ ট্রাক জব্দ


❏ মঙ্গলবার, জুন ২১, ২০১৬ খুলনা, দেশের খবর

magura indean cloth

মাগুরা প্রতিনিধি: প্রায় কোটি টাকার ভারতীয় থ্রিপিসসহ একটি ট্রাক জব্দ করেছে মাগুরা থানা পুলিশ। ঢাকা-খুলনা সড়কের মাগুরা পিটিআইর সামনে একটি ট্রাক থেকে এসব থ্রিপিস জব্দ করে। আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে প্রশাসনের একাধিক দায়িত্বশীল ব্যক্তির উপস্থিতিতে ওই ট্রাকে থাকা ছয়টি বড় কাঠের কার্টন ভেঙে তার ভেতর থেকে ২ হাজার ৯০০ পিস ভারতীয় থ্রিপিস উদ্ধার করা হয়। যার মূল্য প্রায় কোটি টাকা।

সদর থানার ওসি আজমল হুদা জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাগুরা হাইওয়ে সড়কের পিটিআই এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় একটি ট্রাক জব্দ করে পুলিশ।

এ ব্যাপারে মাগুরা সদর থানায় মামলা হয়েছে। ট্রাক ও অবৈধ থ্রিপিসের মালিকানা নিশ্চিতের চেষ্টা চলছে।