🕓 সংবাদ শিরোনাম

সংসদে অর্থ বিল ২০২২ পাস * সংসদে শরীয়তপুরে দ্রুত চার লেন সড়ক করার অনুরোধ জানালেন এনামুল হক শামীম * কাউখালীতে জেলেদের মাঝে বকনা বাছুর, ছাগল, জাল ও খোয়ার বিতরণ * রবীন্দ্র বিশ্ববিদ্যালয় সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশগ্রহণে সভা * বড় ভাইকে কুপিয়ে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার * নিজ কলেজ শিক্ষককে পিটিয়ে হত্যাকারী জিতু গাজীপুরে গ্রেপ্তার * পরিবেশের উন্নয়ন দৃশ্যমান করতে কর্মকর্তাদের কঠোর নির্দেশ মন্ত্রীর * গাজীপুরে পোশাক কারখানায় অর্ধশতাধিক নারী শ্রমিক অসুস্থ * বাড়ছে পানি: রংপুর অঞ্চলে দ্বিতীয় দফা বন্যার শঙ্কা! * ক্লাস না নিয়ে দুই শিক্ষিকার বিরুদ্ধে বেতন উত্তোলনের অভিযোগ *

  • আজ বুধবার, ১৫ আষাঢ়, ১৪২৯ ৷ ২৯ জুন, ২০২২ ৷

নতুনত্বের স্বাদ দিতে নতুন চমক নিয়ে আসছেন বলিউডের কিং খান


❏ মঙ্গলবার, জুন ২১, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক – শাহরুখ খান সম্প্রতি টুইট করে জানিয়েছেন যে তিনিই নাকি যোদ্ধা, বামন এবং গাইড। কিন্তু কেনো? আবার তিনিই এর উত্তর দিয়েছেন।

আসলে বলিউড বাদশা কিং খান চাইছেন তার ভক্তদের একটু নতুনত্বের স্বাদ দিতে। আর তাই তিন পরিচালকের সঙ্গে আলাদা আলাদা করে ছকে ফেলেছেন তার তিনটি ছবির প্ল্যান। ‘যোদ্ধা’, ‘বামন’ ও ‘গাইড’ হলো সেই তিনটে চরিত্র, যাতে অভিনয় করবেন তিনি।

কিন্তু, এই তিন পরিচালক কারা? টিনসেল টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে যে, তিনজন পরিচালক হলেন- আনন্দ এল. রাই, ইমতিয়াজ আলি এবং কিং খানের পুরানো দোস্ত আদিত্য চোপড়া।

shahrukh-khanকোন চরিত্র কোন পরিচালকের সঙ্গে? আনন্দ রাই ‘বামন’, বন্ধু আদিত্য ‘যোদ্ধা’ এবং ইমতিয়াজ তাকে বানাবেন ‘গাইড’।

চরিত্রগুলো সম্পর্কে নিশ্চিত করলেও, ছবিগুলোর নাম অবশ্য শাহরুখ খোলাসা করতে চাননি তার টুইটারে। আর সেটা তো স্বাভাবিকই, কিছু তো চমক রাখতেই হবে। ‘পিকচার অ্যভি বাকি হ্যায় মেরা দোস্ত…!