🕓 সংবাদ শিরোনাম

নিজের অশ্লীল ছবি দিয়ে ফেসবুক মেসেঞ্জারে ছাত্রীর ছবি চান অধ্যক্ষ! * ‘চুক্তি বাতিল করেছি’, জানালেন সাকিব * বিয়ের নাটক সাজিয়ে তরুণীকে ধর্ষণ, থানায় মামলা * পান্থপথের আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের গলাকাটা মরদেহ; গ্রেপ্তার ঘাতক * বিছনাকান্দি পর্যটন কেন্দ্রে রাতের আধারে পাথর চুরি, দিনে ট্রাকে বিক্রি * সিয়েরা লিওনে মূল্যবৃদ্ধির প্রতিবাদে সরকার বিরোধী বিক্ষোভ, নিহত ২৭ * বিবাহ বহির্ভূতভাবে ১০ মাস সংসার! স্ত্রীর স্বীকৃতিতে নারীর অনশন * জাতীয় শোক দিবসে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা হবে : আইজিপি * ম্যাকিয়াভেলির প্রভাবে শেখ হাসিনা, যা প্রয়োজন * ইস্টার আইল্যান্ডঃ অসংখ্য দানব আকৃতির মূর্তি-রহস্যের দ্বীপ! (শেষ পর্ব) *

  • আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

কুষ্টিয়ায় তুচ্ছ বিষয়ে শ্যালককে কুপিয়ে হত্যা করেছে দুলাভাই !


❏ বুধবার, জুন ২২, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন, আলোচিত

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় টাকা লেনদেন নিয়ে জানারুল ইসলাম (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছেন তার দুলাভাই রফিকুল ইসলাম রফিক (৪০)।

khunমঙ্গলবার (২১ জুন) দিনগত রাত ১২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের দরিপাড়ায় এ হত্যার ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানা, ধারের টাকা লেনদেন নিয়ে শ্যালক জানারুল ইসলামের সাথে দুলাভাই রফিকের বাকবিতণ্ডার একপর্যায়ে ধারাল হাসুয়া দিয়ে জানারুলকে কুপিয়ে জখম করে। আশংকাজনক অবস্থায় তকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক জানারুলকে মৃত ঘোষণা করে।

এ ঘটনার পরপরই বিক্ষুব্ধ এলাকাবাসী ঘাতক দুলাভাই রফিককে আটক করে পুলিশে সোপর্দ করে।

দৌরতপুর থানার ওসি শহিদুল ইসলাম শাহীন জানান, টাকা লেনদেন সংক্রান্ত তুচ্ছ ঘটনা নিয়ে রফিক তার শ্যালক জানারুল ইসলামকে কুপিয়ে হত্যা করেছে। তাকে আটক করা হয়েয়ে। জহিরুলের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।