• আজ সোমবার, ৩১ শ্রাবণ, ১৪২৯ ৷ ১৫ আগস্ট, ২০২২ ৷

‘স্বামীকে গাছের সঙ্গে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ, ধর্ষণ দৃশ্য মুঠোফোনে ধারণ’


❏ বৃহস্পতিবার, জুন ২৩, ২০১৬ অপরাধ, দেশের খবর, রংপুর

dhorson

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুরে এক ব্যক্তিকে গাছের সঙ্গে বেঁধে তার স্ত্রীকে গণধর্ষণ এবং সেই ধর্ষণ দৃশ্য মুঠোফোনে ভিডিও করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের কালিকাপুর সরদারপাড়া গ্রামে। এ ঘটনায় ওই নারী নিজেই বুধবার রাতে মামলা করেছেন। আজ বৃহস্পতিবার ওই গৃহবধূর ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশের তথ্যমতে, উপজেলার একজন দিনমজুর স্ত্রীকে নিয়ে মঙ্গলবার সন্ধ্যা রাতে পাশের গ্রাম থেকে নিজ বাড়ি ফিরছিলেন। এ সময় ওত পেতে থাকা একই গ্রামের চারজন যুবক তাদের পথরোধ করে। মজুরকে মারধর করে গাছের সঙ্গে বেঁধে ফেলে তারা। পরে পাশের ভুট্টাখেতে নিয়ে মজুরের স্ত্রীকে গণধর্ষণ করে। এমনকি তারা ধর্ষণ দৃশ্য মুঠোফোনে ভিডিও করেছে।

এ ঘটনা কাউকে জানানো হলে ভিডিওটি ইন্টারনেটে ছেড়ে দেওয়া হবে বলেও হুমকি দিয়েছে যুবকেরা। এ অভিযোগে বুধবার রাতে থানায় মামলা করেন ওই নারী।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদুল আলম বলেন, যাদের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে, তাদের খোঁজা হচ্ছে। আর ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।