🕓 সংবাদ শিরোনাম

রাত গভীরে ঘরের জানালা ভেঙে কিশোরীকে ধর্ষণ, আটক অভিযুক্ত বখাটে * ধর্ষণের ভিডিও ধারণ করে চাঁদা আদায়, অভিযোগে আটক প্রেমিকসহ দুই যুবক * প্রবাস থেকে ভিডিওকলে প্রেমিকার চোখের সামনে যেভাবে আগুনে পোড়েন প্রবাসী যুবক! * চকবাজারের অগ্নিকান্ডে নিহতদের স্বজনদের ২ লাখ টাকা করে আর্থিক সহায়তার চেক প্রদান * ফরিদপুরে ডিমের বাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান, জরিমানা * এএসপি মহররম ছাত্রদলের কর্মী ছিলেন: এমপি শম্ভু * কেরানীগঞ্জে বিদ্যুৎপৃষ্ঠে নির্মাণ শ্রমিকের মৃত্যু * ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় বেকসুর খালাস সাংবাদিক * বঙ্গবন্ধুর হত্যাকারীদের আশ্রয়দানকারী দেশগুলোর সমালোচনায় প্রধানমন্ত্রী * যাত্রাবাড়ীতে আওয়ামী লীগ নেতা খুন *

  • আজ বুধবার, ২ ভাদ্র, ১৪২৯ ৷ ১৭ আগস্ট, ২০২২ ৷

চার লেনের দুই মহাসড়ক উদ্বোধন ২ জুলাই


❏ বৃহস্পতিবার, জুন ২৩, ২০১৬ Breaking News, জাতীয়

mohasorok

সময়ের কণ্ঠস্বর- সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আগামী ২ জুলাই ঢাকা-চট্টগ্রাম ও ময়মনসিংহ-জয়দেবপুর চারলেন সড়কের উদ্বোধন করা হবে।’

আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে রাজধানীর মানিকমিয়া অ্যাভিনিউয়ে আন্তর্জাতিক সিভিল সার্ভিস দিবস উপলক্ষে বিআরটিএ’র ভ্রাম্যমাণ ওয়ানস্টপ মোটরসাইকেল নিবন্ধন কার্যক্রম পরিদর্শনকালে মন্ত্রী এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আগারগাঁওয়ের বঙ্গবন্ধু কনভেনশন হল থেকে ওই দিন সকাল ১০টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দুটি সড়কের উদ্বোধন করবেন।

তিনি বলেন, ঢাকা-চট্টগ্রাম চারলেনের উদ্বোধন কোরবানির ঈদের আগে উদ্বোধন করার কথা থাকলেও দেশের জনগণকে ঈদের উপহার দিতেই এই দুটি রাস্তা উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। যাতে ঈদে ঘরমুখো মানুষের বাড়ি ফিরতে কোনো সমস্যা না হয়।

তিনি আরও বলেন, ঢাকা থেকে চট্টগ্রাম মহাসড়কের চার লেনে উন্নীতকরণ প্রকল্প এবং জয়দেবপুর থেকে ময়মনসিংহ চার লেন জনগনের যাতায়াত সুবির্ধাথে অগ্রনী ভূমিকা রাখবে।