🕓 সংবাদ শিরোনাম

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত গ্রেফতার * নূর হোসেনের বিরুদ্ধে আরও এক অস্ত্র-মাদক মামলার বিচার শুরু * আলোচিত সবুজ হত্যা: ফরিদপুরে ছাত্রলীগ ও ছাত্রদলের সভাপতিকে গ্রেফতারের দাবী * নারায়ণগঞ্জে যৌতুকের মামলায় আইনজীবী গ্রেফতার * হবিগঞ্জের নবীগঞ্জ ইউপি কার্যালয় হয়ে গেল ‘সৌদি দূতাবাস’! * ত্রিশালে ফিসারীতে বিষ প্রয়োগ করে ৫০ লক্ষ টাকার মাছ নিধন * রংপুরে গৃহবধুকে অপহরণ মামলায় অপহরণকারীর যাবজ্জীবন কারাদন্ড * বাহুবলে পরিমাপে কম দেওয়ায় দুই পেট্রল পাম্পকে জরিমানা * আলোচিত সেই শিশুকে এক মাসের মধ্যে ৫ লাখ টাকা ক্ষতিপূরণের নির্দেশ * বাঙালির মর্যাদা প্রতিষ্ঠার সম্পূর্ণ দায়িত্ব নিয়েছিলেন বঙ্গবন্ধু: আইনমন্ত্রী *

  • আজ সোমবার, ২৪ শ্রাবণ, ১৪২৯ ৷ ৮ আগস্ট, ২০২২ ৷

মালবোঝাই ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে বাসের সাথে সংঘর্ষ: নিহত ১, আহত ১৮


❏ বৃহস্পতিবার, জুন ২৩, ২০১৬ ঢাকা, দেশের খবর

news_img420160507003923

মোঃ হৃদয় খান, স্টাফ রিপোর্টার: নরসিংদীর মাধবদীতে অতিরিক্ত মালবোঝাই ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে বাসের সাথে সংঘর্ষে রাজু মিয়া(৪২) নামে এক জন নিহত ও ১৮ জন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার ১২ টার দিকে মাধবদী যোগিরটেক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাজু কুমিল্লার হোমনা পৌর এলাকার মৃত শাহজাহান মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, অতিরিক্ত মালবোঝাই ট্রাক হওয়ায় চালক নিয়ন্ত্রন হাড়িয়ে ফেলে, এসময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের সাথে সংঘর্ষের ঘটনায় ১ জন নিহত হয়। আহত হয় আরো ১৮ জন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ১ জনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে বাকীদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

নরসিংদী সদর মডেল থাকান অসি(তদন্ত) ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ট্রাকটি অতিরিক্ত মালবোঝাই ছিলো যার কারণে চালক নিয়ন্ত্রন হাড়িয়ে ফেললে এ সংঘর্ষের ঘটনা ঘটে।