🕓 সংবাদ শিরোনাম

বঙ্গবন্ধুকে হত্যা করে দেশকে চল্লিশ বছর পিছিয়ে দিয়েছে: আমির হোসেন আমু * ফরিদপুরে ১৪ দিন ধরে বন্ধ ক্লিনিক, টিকাদান কর্মসূচী চলছে স্কুলের বারান্দায়! * ফার্নেস অয়েলের দাম বাড়ল ১৫% * এবার গাড়িচাপায় প্রাণ গেল তিন মাদরাসাছাত্রের * ভারতে দুই বছর সাজাভোগ শেষে দেশে ফিরল ৮ বাংলাদেশি নারী * পঞ্চম শ্রেণির ছাত্রী মা হতে চলেছে, দুলাভাই গ্রেপ্তার * ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের সম্মুখে লাশ নিয়ে বিক্ষোভ * গার্ডার দুর্ঘটনা : ক্রেনচালকসহ গ্রেপ্তার ৯ * ফরিদপুর জেলা কারাগারে নেই কোনো চিকিৎসক, স্বাস্থ্য ঝুঁকিতে বন্দীরা * পাথর খেকোদের দখলে ডাহুক নদী: নষ্ট হচ্ছে পরিবেশ, ধ্বংস হচ্ছে ফসলি জমি *

  • আজ বৃহস্পতিবার, ৩ ভাদ্র, ১৪২৯ ৷ ১৮ আগস্ট, ২০২২ ৷

ব্লগার অভিজিত হত্যার নতুন ভিডিও ফুটেজ প্রকাশ


❏ বৃহস্পতিবার, জুন ২৩, ২০১৬ আলোচিত, আলোচিত বাংলাদেশ

bloggaer murder

সময়ের কণ্ঠস্বর-

বইমেলা থেকে ফেরার সময় খুন হওয়া ব্লগার অভিজিৎ রায়কে অনুসরণ করা যুবকই ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

সিসিটিভির এক ফুটেজে দেখা গেছে, বইমেলা থেকে ফেরার সময় অভিজিৎ রায় ও তার স্ত্রীর পিছু নেয় এক যুবক। পুলিশ বলছে, সন্দেহভাজন হত্যাকারী ওই যুবকের নাম শরিফ ওরফে হাদি।

গতকাল শনিবার রাতে রাজধানীর খিলগাঁওয়ে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিনি নিহত হন।

পুলিশ জানায়, রাজধানীর খিলগাঁওয়ে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত যুবক পুরস্কার ঘোষিত আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য শরিফ। সে লেখক-ব্লগার অভিজিৎ হত্যা মামলার প্রধান আসামি। লেখক-ব্লগার হত্যাকাণ্ডে পুলিশ যে ছয়জন সন্দেহভাজন জঙ্গির ছবি প্রকাশ এবং পুরস্কার ঘোষণা করেছিল তার মধ্যে শরিফও ছিল।

মুল অংশ

পুরো ভিডিও