🕓 সংবাদ শিরোনাম

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত গ্রেফতার * নূর হোসেনের বিরুদ্ধে আরও এক অস্ত্র-মাদক মামলার বিচার শুরু * আলোচিত সবুজ হত্যা: ফরিদপুরে ছাত্রলীগ ও ছাত্রদলের সভাপতিকে গ্রেফতারের দাবী * নারায়ণগঞ্জে যৌতুকের মামলায় আইনজীবী গ্রেফতার * হবিগঞ্জের নবীগঞ্জ ইউপি কার্যালয় হয়ে গেল ‘সৌদি দূতাবাস’! * ত্রিশালে ফিসারীতে বিষ প্রয়োগ করে ৫০ লক্ষ টাকার মাছ নিধন * রংপুরে গৃহবধুকে অপহরণ মামলায় অপহরণকারীর যাবজ্জীবন কারাদন্ড * বাহুবলে পরিমাপে কম দেওয়ায় দুই পেট্রল পাম্পকে জরিমানা * আলোচিত সেই শিশুকে এক মাসের মধ্যে ৫ লাখ টাকা ক্ষতিপূরণের নির্দেশ * বাঙালির মর্যাদা প্রতিষ্ঠার সম্পূর্ণ দায়িত্ব নিয়েছিলেন বঙ্গবন্ধু: আইনমন্ত্রী *

  • আজ সোমবার, ২৪ শ্রাবণ, ১৪২৯ ৷ ৮ আগস্ট, ২০২২ ৷

বলিউড কাঁপানো সালমান খানের প্রথম টিভি বিজ্ঞাপন দেখেছেন ! (ভিডিও)


❏ বৃহস্পতিবার, জুন ২৩, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক – বলিউডের সবচেয়ে ব্যস্ত ও জনপ্রিয় অভিনেতা নিঃসন্দেহে সালমান খান। যেকোন সিনেমায় ভাইজান থাকা মানেই সেই সিনেমা সুপার ডুপার হিট।

কিন্তু এই জনপ্রিয়তার শিখরে পৌঁছাতেও নানা কাঠখড় পোড়াতে হয়েছে সালমানকে। মাত্র ১৫ বছর বয়স থেকেই মিডিয়াতে নাম কামানোর সংঘর্ষ শুরু করেছিলেন তিনি। আজ ৩৫ বছর পর সোশ্যাল সাইটগুলোতে ভাইরাল হল তার অভিনীত প্রথম বিজ্ঞাপন।

salman-khan-1st-addআজকের বলিউড কাঁপানো নায়ক ১৯৮০ সালে টিভি পর্দায় প্রথম দেখা গিয়েছিল এই বিজ্ঞাপনে। ক্যাম্পা কোলা নামের সফট ড্রিঙ্কের বিজ্ঞাপনে তার সঙ্গে ছিলেন আয়েষা শ্রফ, যিনি জ্যাকি শ্রফের স্ত্রী এবং টাইগার শ্রফের মা। তখন সালমানের বয়স মাত্র ১৫ বছর।

বলাই বাহুল্য, তারকা তকমা তখনও জোটেনি তার পদবীতে। আর তাই এই বিজ্ঞাপনে মুখ্য ভূমিকায় ছিলেন না সালমান। আপনাদের জন্য রইল সেই ভিডিও।

এই লিংকে ক্লিক করে দেখুন তো চিনে নিতে পারেন কি না সালমানকে!