🕓 সংবাদ শিরোনাম

শ্রীলঙ্কান শিশুদের পাশে অস্ট্রেলিয়ান ক্রিকেট দল * ১৩ বছর আত্মগোপনে থাকার পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার * নিজের অশ্লীল ছবি দিয়ে ফেসবুক মেসেঞ্জারে ছাত্রীর ছবি চান অধ্যক্ষ! * ‘চুক্তি বাতিল করেছি’, জানালেন সাকিব * বিয়ের নাটক সাজিয়ে তরুণীকে ধর্ষণ, থানায় মামলা * পান্থপথের আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের গলাকাটা মরদেহ; গ্রেপ্তার ঘাতক * বিছনাকান্দি পর্যটন কেন্দ্রে রাতের আধারে পাথর চুরি, দিনে ট্রাকে বিক্রি * সিয়েরা লিওনে মূল্যবৃদ্ধির প্রতিবাদে সরকার বিরোধী বিক্ষোভ, নিহত ২৭ * বিবাহ বহির্ভূতভাবে ১০ মাস সংসার! স্ত্রীর স্বীকৃতিতে নারীর অনশন * জাতীয় শোক দিবসে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা হবে : আইজিপি *

  • আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো অটো রিকশার তিন যাত্রীর


muktagacha-killed

সময়ের কণ্ঠস্বর, ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহের মুক্তাগাছায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত এবং ৩জন আহত হয়েছেন । নিহতরা একটি অটো রিকশার(সিএনজির) যাত্রী ছিলেন ।
আজ শুক্রবার সকাল ৮ টার দিকে  ময়মনসিংহ জামালাপুর সড়কের মুক্তাগাছার কুড়িপাড়া এলাকায় এ ঘটনা ঘটে ।

তাতক্ষনিকভাবে  নিহতদের পরিচয় পাওয়া যায়নি।    এলাকাবাসী ও পুলিশ জানায়, জামালপুর থেকে ছেড়ে আসা অটো রিকশাটিকে একটি যাত্রীবাহী মিনিবাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই তারা প্রাণ হারান ।

নিহতরা জামালপুরের বাসিন্দা বলে জানা গেছে ।আহত তিন জনকে মুক্তাগাছা হাসপাতালে ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

মুক্তাগাছা থানার সেকেন্ড অফিসার রাশেদুল হাসান জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে । দুর্ঘটনা কবলিত সিএনজি উদ্ধার করা হয়েছে ।