🕓 সংবাদ শিরোনাম

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত গ্রেফতার * নূর হোসেনের বিরুদ্ধে আরও এক অস্ত্র-মাদক মামলার বিচার শুরু * আলোচিত সবুজ হত্যা: ফরিদপুরে ছাত্রলীগ ও ছাত্রদলের সভাপতিকে গ্রেফতারের দাবী * নারায়ণগঞ্জে যৌতুকের মামলায় আইনজীবী গ্রেফতার * হবিগঞ্জের নবীগঞ্জ ইউপি কার্যালয় হয়ে গেল ‘সৌদি দূতাবাস’! * ত্রিশালে ফিসারীতে বিষ প্রয়োগ করে ৫০ লক্ষ টাকার মাছ নিধন * রংপুরে গৃহবধুকে অপহরণ মামলায় অপহরণকারীর যাবজ্জীবন কারাদন্ড * বাহুবলে পরিমাপে কম দেওয়ায় দুই পেট্রল পাম্পকে জরিমানা * আলোচিত সেই শিশুকে এক মাসের মধ্যে ৫ লাখ টাকা ক্ষতিপূরণের নির্দেশ * বাঙালির মর্যাদা প্রতিষ্ঠার সম্পূর্ণ দায়িত্ব নিয়েছিলেন বঙ্গবন্ধু: আইনমন্ত্রী *

  • আজ সোমবার, ২৪ শ্রাবণ, ১৪২৯ ৷ ৮ আগস্ট, ২০২২ ৷

নিখোঁজের ১০ দিন পরও মিলেনি খোঁজ স্কুল ছাত্র ‘গোবিন্দ’র, আতঙ্ককিত পরিবার পরিজন


❏ শুক্রবার, জুন ২৪, ২০১৬ আলোচিত

সাভার প্রতিনিধিঃ আশুলিয়ায় গোবিন্দ চন্দ্র সুত্রধর (১৩) নামের এক সপ্তম শ্রেণীর ছাত্র প্রায় ১০ দিন ধরে নিখোঁজ রয়েছেন। এঘটনায় ওই ছাত্রের পরিবারের মাঝে আতঙ্ক বিরাজ করছেন। গত বুধবার সকালে আশুলিয়ার কুমকুমারী বাজার এলাকা থেকে ওই স্কুল ছাত্র নিখোঁজ হয়।

untracedনিখোঁজ ছাত্র গোবিন্দ চন্দ্র সুত্রধরের বাবা মধু চন্দ্র সুত্রধর বলেন গত ১৫ জুন বুধবার সকালে তার ছেলে বাড়ি থেকে বের হয়ে আর বাসায় ফিরে আসেননি। পরে নিকটআত্মীয়দের বাড়িতে খোঁজ নিয়ে জানা যায় তিন কারও বাড়িতে জাননি। পরে গত দুইদিন আগে আশুলিয়া থানায় একটি নিখোঁজের সাধারণ ডায়রি করা হয়। এঘটনায় নিখোঁজের ১০ দিন পরেও ওই ছাত্রকে উদ্ধার করতে না পারায় পুলিশের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন তাদের পরিবার। মানবেতর জীবন জাপন করেছেন তারা। নিখোঁজ ওই স্কুল ছাত্র কুমকুমারী বাজার এলাকার দর্পন মডেল একাডেমীর সপ্তম শ্রেণীর ছাত্র।

এবিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির জানান নিখোঁজ ওই স্কুল ছাত্রকে উদ্ধার করতে পুলিশ সর্বাত্মকভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে। সে নেত্রকোনা জেলার আটপাড়া থানার তেলিপাড়া গ্রামের মধু চন্দ্র সুত্রধরের মেঝ ছেলে। তার বাবা স্ত্রী সন্তানদের নিয়ে কুমকুমারী বাজার এলাকায় মনির মিয়ার বাড়িতে একটি কক্ষ নিয়ে ভাড়া থাকেন। তার বাবা একজন কাঁঠমিস্ত্রি।