🕓 সংবাদ শিরোনাম

বঙ্গবন্ধুকে হত্যা করে দেশকে চল্লিশ বছর পিছিয়ে দিয়েছে: আমির হোসেন আমু * ফরিদপুরে ১৪ দিন ধরে বন্ধ ক্লিনিক, টিকাদান কর্মসূচী চলছে স্কুলের বারান্দায়! * ফার্নেস অয়েলের দাম বাড়ল ১৫% * এবার গাড়িচাপায় প্রাণ গেল তিন মাদরাসাছাত্রের * ভারতে দুই বছর সাজাভোগ শেষে দেশে ফিরল ৮ বাংলাদেশি নারী * পঞ্চম শ্রেণির ছাত্রী মা হতে চলেছে, দুলাভাই গ্রেপ্তার * ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের সম্মুখে লাশ নিয়ে বিক্ষোভ * গার্ডার দুর্ঘটনা : ক্রেনচালকসহ গ্রেপ্তার ৯ * ফরিদপুর জেলা কারাগারে নেই কোনো চিকিৎসক, স্বাস্থ্য ঝুঁকিতে বন্দীরা * পাথর খেকোদের দখলে ডাহুক নদী: নষ্ট হচ্ছে পরিবেশ, ধ্বংস হচ্ছে ফসলি জমি *

  • আজ বৃহস্পতিবার, ৩ ভাদ্র, ১৪২৯ ৷ ১৮ আগস্ট, ২০২২ ৷

‘গুপ্ত হত্যায় জড়িতদের মুখোশ খুব শিগগির উন্মোচিত হবে’


❏ শুক্রবার, জুন ২৪, ২০১৬ জাতীয়

nasim

সিরাজগঞ্জ প্রতিনিধি- গুপ্ত হত্যার সাথে জড়িত বিএনপি-জামায়াত নেতাদের মুখোশ খুব শিগগির উন্মোচিত হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, জনতার হাতে ধাওয়া খেয়ে গুপ্ত হত্যায় জড়িত শিবিরের এক নেতা গ্রেফতারের পর জনগণের সামনে বিএনপি’র মুখোশও উন্মোচিত হতে যাচ্ছে। শুক্রবার বিকেলে সিরাজগঞ্জের কাজীপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংক্ষিপ্ত মতবিনিময় সভা শেষে উপস্থিত সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

নাসিম বলেন, ইতিমধ্যেই হত্যাকারীরা ধরা পড়তে শুরু করেছে। আটককৃতদের কাছ থেকে জানা যাচ্ছে হত্যাকাণ্ডের সাথে শিবির, জামায়াত ও বিএনপি জড়িত। এই জঘন্য কর্মকাণ্ডের সাথে জড়িত জামায়াত বিএনপির মুখোশ খুলে সাধারণ মানুষের কাছে উন্মোচিত করা হবে।

এ সময় উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক খলিলুর রহমান সিরাজীসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে সন্ধ্যায় মন্ত্রী দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ইফতার মাফফিলে যোগদান করেন।