🕓 সংবাদ শিরোনাম

স্বাস্থ্যগুণ থাকলেও, অতিরিক্ত ডাবের পানি পানে হিতে বিপরীত হতে পারে * পানির দাম ২৫% বাড়ানোর প্রস্তাব ওয়াসা এমডির * জনগণকে রক্ষায় রাজপথ দখলে রাখবো : হাছান মাহমুদ * শ্রীলঙ্কান শিশুদের পাশে অস্ট্রেলিয়ান ক্রিকেট দল * ১৩ বছর আত্মগোপনে থাকার পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার * নিজের অশ্লীল ছবি দিয়ে ফেসবুক মেসেঞ্জারে ছাত্রীর ছবি চান অধ্যক্ষ! * ‘চুক্তি বাতিল করেছি’, জানালেন সাকিব * বিয়ের নাটক সাজিয়ে তরুণীকে ধর্ষণ, থানায় মামলা * পান্থপথের আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের গলাকাটা মরদেহ; গ্রেপ্তার ঘাতক * বিছনাকান্দি পর্যটন কেন্দ্রে রাতের আধারে পাথর চুরি, দিনে ট্রাকে বিক্রি *

  • আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

তালতলীতে জমি নিয়ে বিরোধের জেরে বাড়িঘর ভাঙচুর, আহত ২


❏ শুক্রবার, জুন ২৪, ২০১৬ দেশের খবর, বরিশাল

বরগুনা প্রতিনিধি – বরগুনার তালতলীতে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে ঘরের মালা মাল ভাঙ্গচুর করা হয় ও একই পরিবারের স্বামী স্ত্রী কে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার কড়ইবাড়িয় ইউনিয়নের বাজারের পাশেএ ঘটনা ঘটে।

আহত জালাল জোমাদ্দার জানান, জামাল জোমাদ্দরের হুকুমে তার বাহিনী সহ ছেলে সাইদুল, নসা, শামিম, সন্ত্রাসী কায়দায় হামলা চালায় তাতে আমার স্ত্রী আকলিমা ৪০ কে বেদরক মারপিট করে গুরুতর আহত করে পরে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়। হামলায় বাড়িঘর ভাঙচুর ও লুটপাটসহ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি করা হয়েছে।

bari-vangcurস্থানীয় দফাদার ঘটনার সত্যতা স্বীকার বলেন, জালাল জোমাদ্দারের জমি জমা বিরধ থাকার কারনে তার ভাই জামাল জোমাদ্দর সহ তার বাহিনীরা তাকে সহ তার স্ত্রী বেদর মারপিট করেন। এ ব্যাপাে অভিযুক্ত জামাল জোমাদ্দরের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাঁকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বাবুল আখতার বলেন, ‘এখন পর্যন্ত আমি লিখিত অভিযোগ পাইনি। পেলে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’