🕓 সংবাদ শিরোনাম

১৩ বছর আত্মগোপনে থাকার পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার * নিজের অশ্লীল ছবি দিয়ে ফেসবুক মেসেঞ্জারে ছাত্রীর ছবি চান অধ্যক্ষ! * ‘চুক্তি বাতিল করেছি’, জানালেন সাকিব * বিয়ের নাটক সাজিয়ে তরুণীকে ধর্ষণ, থানায় মামলা * পান্থপথের আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের গলাকাটা মরদেহ; গ্রেপ্তার ঘাতক * বিছনাকান্দি পর্যটন কেন্দ্রে রাতের আধারে পাথর চুরি, দিনে ট্রাকে বিক্রি * সিয়েরা লিওনে মূল্যবৃদ্ধির প্রতিবাদে সরকার বিরোধী বিক্ষোভ, নিহত ২৭ * বিবাহ বহির্ভূতভাবে ১০ মাস সংসার! স্ত্রীর স্বীকৃতিতে নারীর অনশন * জাতীয় শোক দিবসে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা হবে : আইজিপি * ম্যাকিয়াভেলির প্রভাবে শেখ হাসিনা, যা প্রয়োজন *

  • আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

রোনালদোর সঙ্গে নতুন চুক্তি রিয়ালের


❏ শুক্রবার, জুন ২৪, ২০১৬ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক – রিয়াল মাদ্রিদের সঙ্গে ক্রিস্টিয়ানো রোনালদোর চুক্তির মেয়াদ রয়েছে ২০১৮ সাল পর্যন্ত। তারপরও রোনালদোর সঙ্গে নতুন চুক্তি করতে যাচ্ছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ তথা ইউরো শেষেই চুক্তির বিষয়টি আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেবে রিয়াল।

নতুন চুক্তিটি প্রাথমিকভাবে ২ বছরের জন্য হবে। সে হিসেবে ২০২০ সাল পর্যন্ত রোনালদো রিয়ালেই থাকছেন। অবশ্য চুক্তির বাইরেও এক বছর বাড়ানোর সুযোগ থাকছে। নতুন করে চুক্তি হলেও আর্থিক সুবিধাদি আগের মতোই পাবেন পর্তুগীজ তারকা।

এক মৌসুমে তিনি ২১ মিলিয়ন ইউরো পাবেন। অনেকে অবশ্য ভেবেছিলেন রোনালদো লম্বা মেয়াদে রিয়ালে থাকবেন না। কিন্তু গেল মাসে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালের আগে রোনালদো এক টেলিভিশনে সাক্ষাতকারে বলেছিলেন, ‘রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষ যদি বুদ্ধিমান হয়, তাহলে আমার সঙ্গে তারা নতুন চুক্তি করবে।’

ronaldo-real-madridরোনালদোর দেওয়া ইঙ্গিত মাটিতে পড়তে দেয়নি ক্লাবটি। তাইতো তাদের সর্বকালের অন্যতম সেরা গোলদাতার সঙ্গে নতুন করে চুক্তি করার সব প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করেছে তারা।

নতুন চুক্তি অনুযায়ী রোনালদো তার ৩৫ বছর বয়স পর্যন্ত সান্তিয়াগো বার্নাব্যুতেই থাকছেন। রোনালদো অবশ্য আগেই জানিয়ে রেখেছেন তিনি ৪০ বছর বয়স পর্যন্ত এভাবেই খেলে যেতে চান।