🕓 সংবাদ শিরোনাম

রাত গভীরে ঘরের জানালা ভেঙে কিশোরীকে ধর্ষণ, আটক অভিযুক্ত বখাটে * ধর্ষণের ভিডিও ধারণ করে চাঁদা আদায়, অভিযোগে আটক প্রেমিকসহ দুই যুবক * প্রবাস থেকে ভিডিওকলে প্রেমিকার চোখের সামনে যেভাবে আগুনে পোড়েন প্রবাসী যুবক! * চকবাজারের অগ্নিকান্ডে নিহতদের স্বজনদের ২ লাখ টাকা করে আর্থিক সহায়তার চেক প্রদান * ফরিদপুরে ডিমের বাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান, জরিমানা * এএসপি মহররম ছাত্রদলের কর্মী ছিলেন: এমপি শম্ভু * কেরানীগঞ্জে বিদ্যুৎপৃষ্ঠে নির্মাণ শ্রমিকের মৃত্যু * ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় বেকসুর খালাস সাংবাদিক * বঙ্গবন্ধুর হত্যাকারীদের আশ্রয়দানকারী দেশগুলোর সমালোচনায় প্রধানমন্ত্রী * যাত্রাবাড়ীতে আওয়ামী লীগ নেতা খুন *

  • আজ বুধবার, ২ ভাদ্র, ১৪২৯ ৷ ১৭ আগস্ট, ২০২২ ৷

অবশেষে পুলিশের হাতে আটক হল তপু হত্যার আসামী মিঠু


❏ শনিবার, জুন ২৫, ২০১৬ দেশের খবর, রাজশাহী

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধি:


atok

রাজশাহী চারঘাট উপজেলায় তপু হত্যা আসামী মৃত সায়রাত সরকারের ছেলে মিঠু সরকার (৩০) কে নিজ বাড়ি উপজেলার মোক্তারপুর নাওদাপাড়া গ্রাম থেকে আটক করেছে মডেল থানা পুরিশ। গতকাল রাতে আসামীর নিজ বাড়ী থেকে চারঘাট মডেল থানা পুলিশ বিশেষ অভিযানের মাধ্যমে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে ওসি নিবারন চন্দ্র বর্মন সময়ের কণ্ঠস্বরকে জানান, গত ৯ জুন ২০১৫ ইং তারিখে কিছু দূর্বৃত্তরা তপুকে খুন করে পালিয়ে যায়। যার মামলা নং-৭। মিঠুর নামে থানায় দুইটি বিভিন্ন মামলার সে পলাতক আসামী। র্দীঘ সময় ধরে বিভিন্ন সোর্স এবং থানা পুলিশের উপ-পরিদর্শক খায়রুল, উৎপল কুমার ও বজলু সঙ্গীয় ফোর্স নিয়ে এই হত্যার আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। হত্যা সংগঠিত চক্রের সঙ্গে আরো কিছু মদদদাতা জড়িত আছে কিনা সেই বিষয়ে লক্ষ রেখে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। আজ তাকে রাজশাহী বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।