🕓 সংবাদ শিরোনাম

মুখ ফসকে অনাকাঙ্ক্ষিত শব্দ বেরিয়ে গেছে: গণশিক্ষা প্রতিমন্ত্রী * মাধবপুরে নিখোঁজের ৩ দিন পর গাছে মিলল ঝুলন্ত দেহ * জিয়া কখনই প্রকৃত মুক্তিযোদ্ধা ছিলেন না: হানিফ * প্রতিরোধ নারায়ণগঞ্জ থেকে শুরু হবে, খেলায় আমরাই জিতব: শামীম ওসমান * সুনামগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত * স্কুলছাত্রের ঘরে ঢুকে দরজা আটকালেন কলেজছাত্রী, রাত গভীরে গ্রাম্য সালিসে হলো বিয়ে * সালথায় আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী * বুড়িগঙ্গা নদীতে নৌকা চলে, মাঝিদের জীবন চলে না * চকবাজারে অগ্নিকাণ্ডে ও উত্তরায় গার্ডার পড়ে প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক * নারায়ণগঞ্জে তেল চোরাই চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

ফেনীতে কথিত ‘বন্দুকযুদ্ধে’ যুবদল কর্মী নিহত


❏ শনিবার, জুন ২৫, ২০১৬ Breaking News, আলোচিত

nihoto

ফেনী প্রতিনিধি: ফেনীর সোনাগাজী উপজেলায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মাসুদ প্রকাশ গাব্বা মাসুদ (৩০) নামে যুবদলের এক কর্মী নিহত হয়েছেন। শুক্রবার রাত ২টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাব জানায়, উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের ভৈরব রাস্তার মাথা সংলগ্ন এলাকায় রাত ২ টায় র‌্যাবের সঙ্গে বন্ধুকযুদ্ধে মাসুদ নিহত হয়। মাসুদ চরচান্দিয়া ইউনিয়নের ভূঁইয়া বাজার সংলগ্ন এলাকার বাদশা মিয়ার ছেলে বলে জানা গেছে।

র‌্যাবের দাবি, নিহত ওই যুবক ডাকাত। ডাকাতির প্রস্তুতিকালে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাসুদ নিহত হন।

র‌্যাব জানায়, ডাকাতির খবর পেয়ে র‌্যাবের একটি টহল দল চর ছান্দিয়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন এনাম ড্রাইভারের বাড়িতে অভিযানে যায়। উপস্থিতি টের পেয়ে ডাকাতরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এতে ডাকাত মাসুদ গুরুতর আহত হয়।

র‌্যাব জানায়, তাকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে ফেনী সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেয়ার পর দায়িত্বরত চিকিৎসক মাসুদকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে দু’টি এলজি, দু’টি পিস্তল, চারটি রামদা উদ্ধার করা হয়েছে। এছাড়া এক ডাকাত সদস্যকে আটক করার দাবি করে র‌্যাব।