🕓 সংবাদ শিরোনাম

রাত গভীরে ঘরের জানালা ভেঙে কিশোরীকে ধর্ষণ, আটক অভিযুক্ত বখাটে * ধর্ষণের ভিডিও ধারণ করে চাঁদা আদায়, অভিযোগে আটক প্রেমিকসহ দুই যুবক * প্রবাস থেকে ভিডিওকলে প্রেমিকার চোখের সামনে যেভাবে আগুনে পোড়েন প্রবাসী যুবক! * চকবাজারের অগ্নিকান্ডে নিহতদের স্বজনদের ২ লাখ টাকা করে আর্থিক সহায়তার চেক প্রদান * ফরিদপুরে ডিমের বাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান, জরিমানা * এএসপি মহররম ছাত্রদলের কর্মী ছিলেন: এমপি শম্ভু * কেরানীগঞ্জে বিদ্যুৎপৃষ্ঠে নির্মাণ শ্রমিকের মৃত্যু * ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় বেকসুর খালাস সাংবাদিক * বঙ্গবন্ধুর হত্যাকারীদের আশ্রয়দানকারী দেশগুলোর সমালোচনায় প্রধানমন্ত্রী * যাত্রাবাড়ীতে আওয়ামী লীগ নেতা খুন *

  • আজ বুধবার, ২ ভাদ্র, ১৪২৯ ৷ ১৭ আগস্ট, ২০২২ ৷

গাইবান্ধায় মায়ের কাছে মোবাইলের বায়না ধরে না পেয়ে অভিমানী ছেলের আত্মহত্যা !


❏ রবিবার, জুন ২৬, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন, আলোচিত

ফরহাদ আকন্দ, গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় মায়ের কাছে মোবাইল ফোন বায়না ধরে না পেয়ে শেষ পর্যন্ত আত্মহত্যা করেছে সোহান মিয়া (১৫) নামে এক কিশোর।

শনিবার (২৫ জুন) বিকেলে গোবিন্দগঞ্জ পৌর এলাকার গোবিন্দ চাষক পাড়া গ্রামের এই ঘটনা ঘটে। সোহান একই গ্রামের ইসমাইল মিয়ার ছেলে।

ইসমাইল মিয়া ‘সময়ের কণ্ঠস্বর’ কে বলেন, মোবাইল ফোন না পেয়েই তার ছেলে বাড়ির একটি ঘরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে।

suicideসোহানের মা সুলতানা বেগম ‘সময়ের কণ্ঠস্বর’ কে জানান, সোহান বেশ কয়েকদিন আগে তাকে একটি মোবাইল ফোন কিনে দিতে বলে। কিন্তু অভাব-অনটনের কারণে মোবাইল কিনে দিতে পারছিলেন না তারা। তবে টাকা যোগাড় হলে মোবাইল কিনে দেবেন বলে আশ্বাস দিয়েছিলেন।

সোহানের বাবা বাদি হয়ে গোবিন্দগঞ্জ থানায় শনিবার (২৫ জুন) একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা দায়ের করেছেন।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক অস্বাভাবিক মৃত্যুর (ইউডি) মামলা দায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।