🕓 সংবাদ শিরোনাম

মুখ ফসকে অনাকাঙ্ক্ষিত শব্দ বেরিয়ে গেছে: গণশিক্ষা প্রতিমন্ত্রী * মাধবপুরে নিখোঁজের ৩ দিন পর গাছে মিলল ঝুলন্ত দেহ * জিয়া কখনই প্রকৃত মুক্তিযোদ্ধা ছিলেন না: হানিফ * প্রতিরোধ নারায়ণগঞ্জ থেকে শুরু হবে, খেলায় আমরাই জিতব: শামীম ওসমান * সুনামগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত * স্কুলছাত্রের ঘরে ঢুকে দরজা আটকালেন কলেজছাত্রী, রাত গভীরে গ্রাম্য সালিসে হলো বিয়ে * সালথায় আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী * বুড়িগঙ্গা নদীতে নৌকা চলে, মাঝিদের জীবন চলে না * চকবাজারে অগ্নিকাণ্ডে ও উত্তরায় গার্ডার পড়ে প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক * নারায়ণগঞ্জে তেল চোরাই চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

কলাপাড়ায় শ্রাদ্ধ খাওয়া শেষে গ্রামবাসী দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০


❏ রবিবার, জুন ২৬, ২০১৬ দেশের খবর, বরিশাল

kalapara pic- 01 Assult-25-06-2016

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় শ্রাদ্ধ খাওয়া শেষে গ্রামবাসীরা দুই গ্রুপে বিভক্ত হয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। শনিবার বিকালে উপজেলার চাকামইয়া ইউনিয়নের শান্তিপুর গ্রামের এ ঘটনায় অন্তত: ১০ জন আহত হয়েছে। এর মধ্যে করে সন্তোস ডাকুয়া (৬৫), নিখিল ডাকুয়া (৩৫), জুরান দাস (২৫), আশুতোষ তালুকদার (৩৭), পংকজ তালুকদার (৩৫) ও তমাল (২০) কে গুরুতর অবস্থায় কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও আহতেদের সূত্রে জানা গেছে, বিদ্যুৎ পিষ্ট হয়ে ওই গ্রামে বিকাশ নামের এক যুবক মারা যায়। তার নমে এ শ্রদ্ধ অনুষ্ঠান চলছিল। এসময় দু’গ্রুপের সংঘর্ষের সৃষ্টি হয়। তবে এ ঘটনা এখন পর্যন্ত কোন পক্ষ মামলা করে নি বলে জানা গেছে।

ওই ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ন কবির কেরামত জানান, এ বিষয়ে উভয় পক্ষেকে নিয়ে মীমাংসার চেষ্টা চলছে। কলাপাড়া থানার এসআই নুরুল ইসলাম বাদল জানান, এখন পর্যন্ত কোন পক্ষ অভিযোগ করেনি। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।