🕓 সংবাদ শিরোনাম

রাত গভীরে ঘরের জানালা ভেঙে কিশোরীকে ধর্ষণ, আটক অভিযুক্ত বখাটে * ধর্ষণের ভিডিও ধারণ করে চাঁদা আদায়, অভিযোগে আটক প্রেমিকসহ দুই যুবক * প্রবাস থেকে ভিডিওকলে প্রেমিকার চোখের সামনে যেভাবে আগুনে পোড়েন প্রবাসী যুবক! * চকবাজারের অগ্নিকান্ডে নিহতদের স্বজনদের ২ লাখ টাকা করে আর্থিক সহায়তার চেক প্রদান * ফরিদপুরে ডিমের বাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান, জরিমানা * এএসপি মহররম ছাত্রদলের কর্মী ছিলেন: এমপি শম্ভু * কেরানীগঞ্জে বিদ্যুৎপৃষ্ঠে নির্মাণ শ্রমিকের মৃত্যু * ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় বেকসুর খালাস সাংবাদিক * বঙ্গবন্ধুর হত্যাকারীদের আশ্রয়দানকারী দেশগুলোর সমালোচনায় প্রধানমন্ত্রী * যাত্রাবাড়ীতে আওয়ামী লীগ নেতা খুন *

  • আজ বুধবার, ২ ভাদ্র, ১৪২৯ ৷ ১৭ আগস্ট, ২০২২ ৷

স্বামীর সামনেই ধষর্ণের চেষ্টা, শেষ পর্যন্ত নিজের জীবন দিয়ে রক্ষা করলেন স্ত্রীর ইজ্জত!


❏ রবিবার, জুন ২৬, ২০১৬ ঢাকা, দেশের খবর

dhorson

ধামরাই প্রতিনিধি- স্ত্রীকে ধর্ষণ থেকে বাঁচাতে শেষ পর্যন্ত প্রাণ দিতে হলো মাসুদ রানা নামে এক যুবকের। রোববার ভোর রাত ৩টার দিকে ঘটনাটি ঘটে  ঢাকার ধামরাইয়ে।  নিহত মো. মাসুদ ধামরাই উপজেলার সূত্রাপুর গ্রামের জালাল উদ্দিনের ছেলে।

পারিবারিক সূত্র জানায়, মাসুদ রানা স্ত্রী সাহিদা আক্তারকে ভোর রাত ৩টার দিকে দুনিগ্রাম বাসস্ট্যান্ডে পৌঁছে দিতে যায়। এ সময় স্থানীয় ইসরাফিফর বাহিনীর সদস্যরা স্ত্রীকে তারই সামনে জোরপূর্বক তুলে নিয়ে ধষর্ণের চেষ্টা চালায়। এতে তিনি বাধা দিলে সন্ত্রাসীরা তাকে বিভিন্ন কায়দায় পিটিয়ে ও নির্যাতন চালিয়ে হত্যার পর চলে যায়। এরপর স্ত্রীর ডাক চিৎকারে পথচারী ও স্থানীয়রা এসে ওই যুবককে উদ্ধার করে ধামরাইয়ের ইসলামপুর সরকারি আবাসিক মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী সাহিদা আক্তার স্ত্রী নির্বাক তাকিয়ে থাকছেন আর মাঝেমধ্যেই বলছেন, ইসরাফিল আমার স্বামীকে হত্যা করেছে। এই একই কথা তিনি বারবার বলছেন।

তদন্ত কর্মকর্তা এসআই মো. শাহীনুল ইসলাম বলেন, এ ব্যাপারে তদন্ত অব্যাহত রয়েছে। মেডিকেল প্রতিবেদনের পর ঊর্ধ্বতন কর্মকর্তারা সিদ্ধান্ত নেবেন এ ব্যাপারে কোন ধারায় মামলা দায়ের হবে।

ধামরাই থানার ওসি শেখ মোহাম্মদ রিজাউল হক দীপু বলেন, ঘটনাটি রহস্যজনক। মরদেহে আঘাতের চিহ্ন কিংবা খুনের কোনো আলামত নেই। কাজেই মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে মরদেহটি ময়না তদন্তে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পরই এ ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে। কাজেই এ ব্যাপারে আপাতত সাধারণ ডাইরি করা হয়েছে।