🕓 সংবাদ শিরোনাম

১৩ বছর আত্মগোপনে থাকার পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার * নিজের অশ্লীল ছবি দিয়ে ফেসবুক মেসেঞ্জারে ছাত্রীর ছবি চান অধ্যক্ষ! * ‘চুক্তি বাতিল করেছি’, জানালেন সাকিব * বিয়ের নাটক সাজিয়ে তরুণীকে ধর্ষণ, থানায় মামলা * পান্থপথের আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের গলাকাটা মরদেহ; গ্রেপ্তার ঘাতক * বিছনাকান্দি পর্যটন কেন্দ্রে রাতের আধারে পাথর চুরি, দিনে ট্রাকে বিক্রি * সিয়েরা লিওনে মূল্যবৃদ্ধির প্রতিবাদে সরকার বিরোধী বিক্ষোভ, নিহত ২৭ * বিবাহ বহির্ভূতভাবে ১০ মাস সংসার! স্ত্রীর স্বীকৃতিতে নারীর অনশন * জাতীয় শোক দিবসে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা হবে : আইজিপি * ম্যাকিয়াভেলির প্রভাবে শেখ হাসিনা, যা প্রয়োজন *

  • আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

আহত হয়ে হাসপাতালে সাইফ আলি খান


❏ রবিবার, জুন ২৬, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক – আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড অভিনেতা সাইফ আলি খান। আসন্ন ছবির শুটিংয়ের সেটে অভিনয়ের সময় গতকাল রাতে আঙুলে গুরুতর চোট পান এই অভিনেতা। তারপর মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে এই অভিনেতাকে।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে, আজ রোববার সকালে সাইফ আলির আঙুলে একটি অপারেশনও করা হয়েছে।

Saif-Ali-Khan-injuredএ প্রসঙ্গে সোহা আলি খান জানিয়েছেন, আঙুলে বড়সড় চোট পেয়েছিলেন সাইফ। ঠিক সময়ে হাসপাতালে ভর্তি করার ফলে বিপদ কেটে গেছে। এবং সুস্থ হয়ে উঠছে।

অপারেশনের পর বেশ ভালো আছেন সাইফ আলি খান। সব ঠিক থাকলে আগামীকাল সোমবার হাসপাতাল থেকে ছাড়পত্র পাবেন বলে জানা গেছে।